রাণীশংকৈলে রাতে বানভাসিদের খাবার যোগান দিলেন এমপি লিটা

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: গত ২৪ ও ২৫ জুন বুধ ও বৃহস্পতিবার টানা দু’দিনের প্রবল বৃষ্টিপাতে ঠাকুরগাওয়েরর রাণীশংকৈল পৌর শহরের কুলিকপাড়ার শতাধিক বাড়িঘর বন্যার পানিতে ডুবে গেছে।
এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। প্রায় একশত পঞ্চাশ পরিবারের লোকজন প্রাণ বাঁচাতে পার্শ্ববর্তি সানরাইজ কিন্ডার গার্টেন স্কুলে ও রাণীশংকৈল ডিগ্রি কলেজে আশ্রয় নিয়েছে।
গতকাল শুক্রবার (২৬ জুন) দুপুরে সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা কলেজ আশ্রয়কেন্দ্রের হারুন রশিদ, মোবারক আলি নুনু, শরীফ, খতেজা বেগম, সোহেল,খায়রুল প্রমুখ এবং কেজি স্কুল কেন্দ্রের আলি, রবিউল, বাবুল  তাদের ক্ষতি ও অসহায়ত্বের কথা শুনেন।
এদিন গতকাল শুক্রবার রাত থেকে সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা,কেজি স্কুল অধ্যক্ষ মোস্তফা কামাল, পৌর কাউন্সিলর মাইদুল ইসলাম বন্যা কবলিত এলাকা ও উক্ত আশ্রয়কেন্দ্র দু’টি পরিদর্শন করেন। এ সময় সাবেক এমপি লিটা বন্যার্তদের সহায়তায় প্রতিদিন তাদের দু’বেলা খাবার সরবরাহের দায়িত্ব নেন।
তাঁর এ উদ্যোগে তাৎক্ষণিকভাবে আ’লীগ নেতা আনিসুর রহমান বাকী, জাপা নেতা আবু তাহের ঠিকাদার, আ’লীগ নেতা আহমেদ হোসেন বিপ্লব, এটিও রবিউল ইসলাম সবুজ, সুজিত, জাহেরুল তহসিলদার প্রমুখ তাকে সহযোগিতা করেন। এ পরিস্থিতি মোকাবেলায় রানীশংকৈলের বানভাসি মানুষের  জন্য সাবেক এমপি লিটা প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.