রাণীশংকৈলে দলিত ও ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্প্রদায়ের জীবনযাত্রার মান উন্নয়নে অবহিতকরণ কর্মশালা


রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) ইএডিও’র বাস্তবায়নে এবং এশিয়া ফাউন্ডেশনের সহোযোগিতায় দলিত ও ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্প্রদায়ের জীবনযাত্রার মান উন্নয়নে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে এদিন দুপুরে উপজেলা কনফারেন্স রুমে অবহিতকরণ কর্মশালায় সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহার সভাপতিত্বে এবং ইএসডি’র প্রেমদ্বীপ প্রকল্প ম্যানেজার খারুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ওসি জাহিদ ইকবাল, ইএসডিও’র একসেস প্রকল্প প্রোগ্রাম ম্যানেজার আমিনুল হক।
আরও বক্তব্য দেন, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম, ইউনিয়ন সহকারি ভূমি কর্মকর্তা জাহিরুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুনজুরুল আলম, ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম, সাংবাদিক কুসমত আলী প্রমুখ।
এছাড়াও ইএসডি’ওর একসেস প্রকল্পের এম ই আবু শাহীন, কমিনিউটি ফ্যাসিলেটর মোশারফ হোসেনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, সংশ্লিষ্ট প্রকল্পের কর্মকর্তা কর্মচারি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
বক্তরা এই উপজেলায় সমতলে দলিত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীকে সামাজিক, সাংস্কৃতিক, ও অর্থনৈতিকভাবে অগ্রসর করাসহ বিভিন্ন সমস্যা সমাধানের কথা ব্যক্ত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.