রাণীশংকৈলে ডিগ্রী কলেজকে শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে ‘কলেজ এডুকেশন ডেভেলপমেন্ট প্রজেক্ট (সিইডিপি) এর সহায়তা প্রদান

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:  ঠাকুরগাঁওয়ের ‘রাণীশংকৈল ডিগ্রী কলেজ’কে শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে ‘কলেজ এডুকেশন প্রজেক্ট’ (সিইডিপি) ডেভেলপমেন্ট এর সহায়তা প্রদান করেছে। যার স্বারক নং-সিইডিপি/পিএমইউ/আইডিজি/আইডিজিবি-১৩/২০১৯-১৫৫। তারিখঃ ৩১-০৭-২০১৯ খ্রিঃ।

‘কলেজ এডুকেশন ডেভেলপমেন্ট প্রজেক্ট (সিইডিপি) এর অফিস আদেশ এ বলা হয়,জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক বাস্তবায়নাধীন মিক্ষা মন্ত্রণালয়ের কলেজ এডুকেমন ডেভেলপমেন্ট প্রজেক্ট (সিইডিপি) বিগত ৭ মার্চ ২০১৯ তারিখে (আইডিজি) কম্পোনেন্টের অধীনে প্রকল্প সহায়তা প্রদানের জন্য প্রপোজাল আহবান করে নির্দিষ্ট সময়ের মধ্যে জমাকৃত (আইডিপি) সমুহ (জিইপি) কর্তৃক মূল্যায়নের ভিত্তিতে ইতোমধ্যে প্রথমধাপে ৭৪ টি কলেজের অনুকুলে (আইডিজি) প্রদান করে এবং দ্বিতীয় ধাপে প্রাপ্ত স্কোরের ভিত্তিতে ‘বি’ এবং ‘সি’ ক্যাটাগরীতে ৪৮ টি কলেজকে (আইডিজি) প্রদান করেছে।এর মধ্যে রাণীশংকৈল কলেজ ‘বি’ ক্যাটাগরীতে রয়েছে বলে জানান রাণীশংকৈল কলেজ উপাধ্যক্ষ জামাল উদ্দিন।

তিনি আরোও বলেন, শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে ‘কলেজ এডুকেশন প্রজেক্ট’ (সিইডিপি) ডেভেলপমেন্ট এর সহায়তা পেয়ে আমরা কলেজকে আধুনিক একটি প্রতিষ্ঠান হিসেবে দেখতে পাব।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.