রাণীশংকৈলে কুকুর কামড়ানো জবাই করা গরু আটক , পালাতক কসাই

ঠাকুরগাঁও প্রতিনিধি:  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা পৌরসভার জয়কালি মন্দিরের সামনে পাকা রাস্তায় ৫ জুন আজ শুক্রবার সকালে একটি কুকুর কামড়ানো জবাই করা গরুকে আটক করে পাশ্ববর্তী জমিতে পুতে ফেলা হয়।

জানা গেছে প্রায় ৭ দিন আগে বাজেবকসা গ্রামের সইদুল ইসলামের একটি গাভী গরুকে কুকুরে কামড়ায়। গরুটি অর্ধমৃত অবস্থায় ৫ জুলাই শুক্রবার সকালে স্থানীয় কসাই দুলাল হোসেন(৩৫) ও করিমুলের (৫৫) কাছে মাত্র ৭ হাজার টাকায় বিক্রি করা হয়।

কসাইরা অসুস্থ গরুটিকে বাজারে নেয়ার সময় জয়কালি মন্দিরের কাছে জবাই জবাই করে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় আশপাশের লোকজন ঘটনাটি জানতে পেরে গরুটিকে আটক করে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে ইউএনও’র নির্দেশে এসআই মান্নান, স্যানিটারি ইন্সপেক্টর সারওয়ার হোসেন ও সহোযোগি স্যানিটারি ইন্সপেক্টর জাহিদুল ইসলাম ঘটনাস্থলে এসে অর্ধমৃত জবাই করা গরুটিকে জব্দ করে এবং পরে জনগণের সহায়তায় পাশ্ববর্তী জমিতে পুতে দেন। কসাইরা পালিয়ে যায়।

এ ব্যপারে সহকারি কমিশনার (ভূমি) সোহাগ সাহা বিটিসি নিউজকে বলেন, পালাতক কসাইদের নামের তালিকা স্যানিটারি ইন্সপেক্টর থানায় দিয়েছে, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের কাজ চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঠাকুরগাঁও প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.