রাণীশংকৈলে আগামী পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে প্রার্থীতা ঘোষনা

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আসন্ন পৌরসভা নির্বাচনে পৌর আ’লীগের সাধারণ সম্পাদক রফিউল ইসলাম সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় আনুষ্ঠানিক ভাবে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে  প্রার্থিতা ঘোষণা দেন।
গতকাল সোমবার (১২ অক্টোবর) রাতে কেন্দ্রীয় হাইস্কুল হলরুমে  অনুষ্ঠানের এ আয়োজন করা হয়। সভায় পৌরসভার ৯ ওয়ার্ডের পৌর আ’লীগে সভাপতি, সম্পাদক মন্ডলী, বিভিন্ন শ্রমিক ফেডারেশনের সভাপতি সম্পাদকসহ সাংবাদিক ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংক্ষিপ্ত বক্তব্যে সাবেক কাউন্সিলর ও ভিপি রফিউল ইসলাম বলেন, ”আমি ছাত্র রাজনীতির মাধ্যমে আজ পৌর আ’লীগ সাধারণ সম্পাদক হয়েছি। পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। যদি আমি নৌকার মাঝি হতে পারি অর্থাৎ নৌকা প্রতীক পাই তাহলে আগামীতে মেয়র নির্বাচনে জয়ী হবো ইনশাল্লাহ।”
এ সময় উপস্থিত ছিলেন শ্রমীক সংগঠনের নেতারাসহ  সাবেক কাউন্সিলর মতিউর রহমান মতি, প্রভাষক সিরাজুল ইসলাম বলু, দুলাল ও সাংবাদিকবৃন্দ।
এ সময় সিরাজুল ইসলাম বলু বলেন, রফিউল ইসলাম মেয়র হিসাবে একজন যোগ্যব্যক্তি। তিনি দলীয় মনোনয়ন পেলে মেয়র নির্বাচিত হবেন ইনশাল্লাহ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.