রাজশাহী মহানর যুবলীগ নেতা সুমনকে স্থায়ী বহিস্কার

নিজস্ব প্রতিবেদক: কিশোরের সঙ্গে বিকৃত যৌনচারের অভিযোগ রাজশাহী মহানগর যুবলীগের বহিস্কৃৃত যুগ্ম-সাধারণ সম্পাদক তৌহিদুল হক সুমনকে অবশেষে স্থায়ীভাবে দল থেকে বহিস্কার করা হয়েছে। আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে মহানগর যুবলীগের সভা শেষে এ সিদ্ধান্ত নেয়া হয়।

পরে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী। তিনি জানান, যুবলীগ নেতা সুমনকে তার অপরাধের কারণে দল থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে। বিষয়টি নিয়ে কেন্দ্রীয় যুবলীগগে চিঠি দিয়ে জানানো হবে।

দলীয় সূত্র মতে, সুমনের বিরুদ্ধে যৌনচারের অভিযোগ ওঠার পরে আজ সোমবার রাজশাহী মহানগর যুবলীগ দ্বিতীয় বারের মতো কার্যনির্বাহী কমিটির জরুরী সভা ডাকা হয়। ওই সভায় সভাপতিত্ব করেন মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী। সভায় সকলের সিদ্ধান্ত মতে সুমনকে দল থেকে স্থায়ীভাবে বহিস্কারর সিদ্ধান্ত হয়।

সভাটি রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে অনু্ষ্ঠিত হয়। প্রসঙ্গত, এক কিশোরের সঙ্গে রাজশাহী মহানগর যুবলীগের বহিস্কৃত যুগ্ম-সম্পাদক তৌহিদুল হক সুমনের বিকৃত যৌনচারের ভিডিও গত ১৫ এপ্রিল ফাঁস হয়। এরপর গত ২০ এপ্রিল রাজশাহী মহানগর যুবলীগ থেকে সুমনকে বহিস্কার করা হয়। সঙ্গে কারণ দর্শাতে ১৫ দিনের সময় বেধে দেয়া হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.