নাটোরে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদকসহ ১৬ জন গ্রেফতার

 

নাটোর প্রতিনিধি : মাদক বিক্রয় ও সেবনের দায়ে নাটোরের নলডাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান লিটনসহ ১৬ মাদক ব্যবসায়ী ও মাদকসেবনকারীকে গ্রেফতার ও বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

রোববার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত নলডাঙ্গা উপজেলায় মাদকের বিভিন্ন স্পট থেকে তাদের গ্রেফতারের পর ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমীত সাহার আদালতে হাজির করলে বিচারক গ্রেফতারকৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে জেলা হাজতে প্রেরণ করেন।

এরমধ্যে তৌহিদুর রহমান লিটনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। তৌহিদুর রহমান লিটন নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘরিয়া এলাকার তোতা মিয়ার ছেলে। র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি আজমল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমীত সাহা ও তার যৌথ নের্তৃত্বে জেলার নলডাঙ্গা উপজেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালায় চালায় র‌্যাব।

এসময় মাদক বিক্রয় ও সেবনের সময় ১৬জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবনকারীকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতার কৃতদেরকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমীত সাহার ভ্রাম্যমান আদালতে হাজির করলে বিচারক শুনানী শেষে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.