রাজশাহী মহানগরীতে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার-১

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে ১ কেজি গাঁজা-সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।
গ্রেফতারকৃত মো: সাইফুল ইসলাম (৪০)। সাইফুল রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ভদ্রা (উপভদ্রা) এলাকার মো: সমসের আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, গত ৮ মে ২০২৩ খ্রিষ্টাব্দ সকালে উপ-পুলিশ কমিশনার (মতিহার) মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: একরামুল হক, পিপিএম-এর নেতৃত্বে মতিহার থানার অফিসার ইনচার্জ মো: রুহুল আমিন, এসআই মোহাম্মদ আলী হাছান ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, মতিহার থানার পশ্চিম বুথপাড়া ক্যাডেট কলেজ আবাসিক এলাকার মেইন গেটের সামনে দুইজন ব্যাক্তি অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানা পুলিশের ঐ টিম পশ্চিম বুথপাড়া ক্যাডেট কলেজ আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: সাইফুল ইসলামকে গ্রেফতার করে এবং অপর সহযোগী কাসাই জনি সেখান থেকে পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামিকে তল্লাশী করে তার কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার হয়।
আসামি সাইফুলের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় মাদক-সহ বিভিন্ন আইনে একাধিক মামলা রুজু আছে। অপর আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামি-সহ পলাতক আসামির বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।
সংবাদ প্রেরক মো: রফিকুল আলমঅতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া), রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.