রাজশাহী প্রেসক্লাবে জেলহত্যা দিবস স্মরণে আলোচনা সভা

 

নিজস্ব প্রতিবেদকযথাযোগ্য মর্যাদায় জেলহত্যা দিবস পালন করেছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। বিস্তারিত কর্মসূচির অংশ আজ শনিবার হিসেবে বিকেল সাড়ে ৪টায় নগরীর কাদিরগঞ্জে শহীদ কামারুজ্জামানের সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে। পরে সন্ধ্যা ৬টায় জেলহত্যা দিবস স্মরণে রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাজশাহী প্রেসক্লাব সভাপতি ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক সাইদুর রহমানের সভাপতিত্বে এবং প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য কলামিস্ট মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা। আলোচনা রাখেন- প্রেসক্লাবের আজীবন সদস্য আহমদ সফিউদ্দিন ও গোলাম সারওয়ার, শিক্ষাবিদ অধ্যাপক আব্দুল আওয়াল আনসারী, মহানগর জাতীয় পার্টির সিনিয়র-যুগ্ম-সম্পাদক ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সদস্য সালাউদ্দিন মিন্টু, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান বাবু ও আওয়ামী লীগ নেতা এনামুল হক কলিং।

আরো উপস্থিত ছিলেন রাখেন রাজশাহী প্রেসক্লাব যুগ্ম-সাধারণ সম্পাদক নূরে ইসলাম মিলন, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম পিন্টু, সাংবাদিক আসলাম লিটন, শামসুল ইসলাম, এহেসান হাবিব, ফটোসাংবাদিক ফাইসাল আহমেদ টকি প্রমুখ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.