রাজশাহী নগরীতে চোর চক্রের অন্যতম সদস্য আটক, মোবাইল ফোন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে চোর চক্রের অন্যতম সদস্য রাব্বি ইসলামকে (২৫) গ্রেপ্তার করেছে চন্দ্রিমা থানা পুলিশ। সোমবার (০৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে শিরোইল কলোনির সাড়ে ৩ নং গলি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাব্বি শালবান এলাকার মামুনের ছেলে।
বর্তমানে চন্দ্রিমা থানাধীন শিরোইল কলোনি সাড়ে ৩ নং রোড়ের গোলাম রসুলের ভাড়াটিয়া। গ্রেপ্তারের সময় তার বাসা থেকে একটি আ্যন্ড্রয়েড ফোন ও একটি পাওয়ার ব্যাংক উদ্ধার করে পুলিশ।
গ্রেপ্তার রাব্বি জানায়, তার গ্রুপের একাধিক চোর রয়েছে। তাদের মধ্যে সাইদ, শাব্বির ও সাগরকে নিয়েই বেশিরভাগ চুরির অপারেশন চালায়। পদ্মা আবাসিক এলাকাকে তাদের পছন্দের তালিকায় রাখা হয়েছে। কারণ এলাকাটি অভিজাত এবং প্রতিবেশী হওয়ায়। এর পূর্বে আবাসিক এলাকায় ঘটে যাওয়া ছোট বড় চুরির ঘটনা তাদের চক্রের কাজ বলেও জানায়, চোর রাব্বি। এছাড়া কলোনির আশেপাশের পোল থেকে বিদ্যুতের তার চুরি করাসহ বাসাবাড়ি থেকে সুযোগ বুঝে আসবার পত্র, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা চুরি করে নিয়ে যায় তারা। সাইদ, শাব্বির ও সাগরের বাসা হাজরাপুকুর ডাবতলা এলাকায়।
গতকাল রোববার দিনগত রাত ১টার দিকে ভদ্রার মোড়ে অবস্থিত সাবেক কাউন্সিলর নুরুজ্জামান টিটুর বড় ভাই বাবলুর বাসা থেকে দুটি মোবাইল ও নগদ টাকা চুরি করে নিয়ে যায় রাব্বিসহ চক্রের চারজন সদস্য। একই রাতে পদ্মা আবাসিক এলাকার ৫ নং রোডের একটি বাসা থেকে একটি বাটন ও দুটি অ্যান্ড্রয়েড ফোন চুরি করে নিয়ে যায় তারা।
সাবেক কাউন্সিল নুরুজ্জামান টিটুর ভাতিজা রকি জানান, গতকাল রাতে আমাদের বাসা থেকে ফোন চুরির সময় রাব্বিকে ধরার চেষ্টা করি। এসময় আমাকে ছুরি চার্জ করে রাব্বি। পরে মোবাইলসহ তাকে ছেড়ে দিতে বাধ্য হই। এরপর আজ সকালে আমার ফোন থেকে আমার বড় ভাই সুইটের ফোনে ফোন দেয় এবং গালি দিয়ে বলে তোর দুইটা ফোন নিয়ে যা। পরে সকাল ১০টার দিকে স্টেশনের ফুটওভার ব্রিজ থেকে মোবাইল দুটি নিয়ে আসি।
এব্যাপারে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ ওসি মাসুদ পারভেজ বিটিসি নিউজকে জানান, চোর রাব্বিকে আমরা মোবাইলসহ গ্রেপ্তার করেছি। তার বিরুদ্ধে চন্দ্রিমা থানা-সহ বিভিন্ন থানায় চুরি, ছিনতাই ও মাদকের একাধিক মামলা রয়েছে। এছাড়া তার দেয়া তথ্যে চক্রের অন্যান্য সদস্যদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।
তাদের প্রত্যেকেই আইনের আওতায় নিয়ে আসা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.