রাজশাহী জেলা হ্যান্ডবললীগ শুরু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায়, জেলা হ্যান্ডবল সমিতির উদ্দ্যোগে, মৌসুমি ইন্ডাষ্টিজ ও কিউট কোম্পানীর সহযোগিতায় আজ বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) বিকেল থেকে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ১২টি দল নিয়ে জেলা হ্যান্ডবল লীগ শুরু হয়েছে।
উদ্বোধনী দিনে লোটাস ক্লাব ১০-৫ গোলে হারায় সিপাইপাড়া স্পোর্টিং ক্লাবকে। আজকের খেলায় সম্প্রীতি ক্রীড়া চক্র, টাউন ক্লাব, নর্থবেঙ্গল স্পোর্টিং ক্লাব ও দিগন্ত প্রসারী সংঘ অংশ নেবে।
রাজশাহী জেলা হ্যান্ডবল সমিতির আহবায়ক মোঃ আব্দুস সোহেল এর সভাপতিত্বে এই লীগের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল।
এর আগে তিনি বলেন এখানে খেলাধুলা ঝিমিয়ে পড়েছিল যা আজ এই হ্যান্ডবল লীগের উদ্বধন করে নুতুনভাবে এই লীগকে জাগিয়ে তোলা হল। এটি জেন সুন্দর ও সূষ্ঠুভাবে শেস হয় ও অবিষ্যতে এই লীগ চলমান রাখার জন্য সংগঠকদের প্রতি আহবান জানান।
এছাড়াও তিনি বলেন বঙ্গবন্ধু পরিবার একটি ক্রীড়ামোদী পরিবার। বঙ্গবন্ধু নিজেই এক সময় ফুটবল খেলতেন। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী খেলা হলেই পটোকলের অপেক্ষা না করে স্টেডিয়ামে খেলা দেখতে চলে যেতেন।
উদ্বোধন শেষে তিনি জেলা হ্যান্ডবল সমিতির সদস্য সচিব মোঃ মামুনুর রশীদ এর পক্ষ থেকে ব্যাক্তিগতভাবে অনুদানের ১৫ হাজার টাকা ও জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক প্রাপ্ত ১টি করে হ্যান্ডবল অংশ গস্খহনকারী ১২টি ক্লাবকে প্রদান করেন তিনি।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী শারীরিক কলেজের অধ্যক্ষ রতন কুমার সরকার, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী, অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন। এছাড়াও উক্ত অনুষ্টানে স্বাগত বক্তব্য দেন সমিতির সদস্য সচিব মোঃ মামনুর রশীদ বাচ্চু।
এ সময় কিউট কোম্পানীর জেলা সেলস অফিসার মোঃ মোবারক হোসেন ও মৌসুমি ইন্ডাষ্ট্রিজ এর জুনিয়র সেলস অফিসার মোঃ রকিবুল ইসলাম বাবু, নির্বাহী সদস্য মোঃ নজরুল ইসলাম সরকারসহ অন্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.