রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৪১ জন ও মাদকদ্রব্য উদ্ধার

রাজশাহী জেলা পুলিশ: গত ২৪ ঘন্টায় (১০-১০-২০২০ খ্রিঃ) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৪১ জনকে আটক করা হয়েছে।

রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০২ জন, তানোর থানা ০৮ জন, মোহনপুর থানা ০৫ জন, পুঠিয়া থানা ১০ জন, বাগমারা থানা ০৬ জন, দুর্গাপুর থানা ০৩ জন, চারঘাট মডেল থানা ০১ জন, বাঘা থানা ০৬ জনকে আটক করে।

যার মধ্যে ২০ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ১৪ জনকে মাদকদ্রব্যসহ ০৭ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

তানোর থানা পুলিশ ১নং হরি মুর্মু(৫৫) ও ২নং স্বপন মুর্মু(২৫) কে ৪০লিটার দেশীয় তৈরী চোলাইমদ এবং ৩নং মোছাঃ হাওয়া বিবি(৪৫) কে ৭০গ্রাম গাঁজাসহ আটক করে।

মোহনপুর থানা পুলিশ ১নং মোঃ রুহুল আমীন @ জেম(৩৩) এবং ২নং মোঃ তোফাজ্জল হোসেন(৪১) কে ৫২পিচ ইয়াবাসহ আটক করে।

পুঠিয়া থানা পুলিশ ১নং মোঃ ইদ্রিস আলী বয়ান(৪৮) ও ২নং মোছাঃ আরিফা বেগম(৪০) কে ১০লিটার চোলাইমদ এবং ৩নং মোঃ রাসেল(২০), ৪নং মোঃ ইকবাল(২০), ৫নং মোঃ রনি(২৫), ৬নং মোঃ আঃ জব্বার(২৪) ও ৭নং মোঃ হৃদয়(২১) কে ১০০গ্রাম গাঁজাসহ আটক করে।

বাগমারা থানা পুলিশ ১নং মোঃ আরিফুল ইসলাম(২০) এবং ২নং মোঃ আমিনুল ইসলাম ওরফে বাদল(২৬) কে ০৫লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ আটক করে।

আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রেরক রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার(সদর) ইফতেখায়ের আলম এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.