রাজশাহীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২০ উপলক্ষে নিসচা’র চলমান মাসব্যাপী কর্মসূচীর পালিত! 

বিশেষ প্রতিনিধি: “মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ” এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২০ উদযাপন উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখা মাসব্যাপী কর্মসূচীর পালন করে চলেছে। এরই অংশ হিসাবে আজ শনিবার (১০ অক্টোবর) ২০২০ ইং সকালের দিকে রাজশাহী মহানগরীর ভদ্রা বাস ষ্ট্যান্ডে সচেতনতামূলক কর্মসূচী পালন করা হয়।
জনসচেতনতামূলক এই কর্মসূচীতে লিফলেট বিতরণ ও ট্রাফিক ক্যাম্পেইন করা হয় এবং করোনা নিরোধ মাস্ক ও করোনা ভাইরাস প্রতিরোধে সম্ভাব্য করণীয় বিষয়ক পুস্তিকা বিতরণ করা হয়। আজ শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত রাজশাহী মহানগরীর ভদ্রা বাস ষ্ট্যান্ডেসহ আশপাশের এলাকা গুলোতে এই মানবিক কার্যক্রম যথারীতি পরিচালনা করা হয়েছে।
এই কর্মসূচীতে অংশগ্রহণ করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু, সহ-সভাপতি ওয়ালিউর রহমান বাবু, সহ-সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান কাজল, সাংস্কৃতিক  ও ক্রীড়া সম্পাদক সাবান আলী দিলীপ, মোস্তফা ফেরদৌস হাজরা, সিরাজুল ইসলাম, আঞ্জুমান আরা শিফা, অধ্যক্ষ সিরাজুল ইসলাম, রাকিবুল ইসলাম রকি, ইউনুস, জলি, রুবিনাসহ নিসচা’র বিভিন্ন নেতৃবৃন্দরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.