জলঢাকায় অগ্নিকান্ডে তিনটি ঘর ও নগদ টাকাসহ সবকিছু পুড়ে ছাই 

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় পানি উন্নয়ন বোর্ডের ভিতরে এক বসতবাড়িতে অগ্নিকান্ডে তিনটি ঘর এবং আসবাবপত্র ও নগদ টাকা সহ সবকিছু পুড়ে ছাই হয়েছে।
বুধবার (১৫ মে) বিকালে ঘটনাটি ঘটেছে জলঢাকা পৌরসভার ডাকবাংলো এলাকার পানি উন্নয়ন বোর্ডের ভিতরে আনছারুল আলম মুক্তির ভাড়ায় থাকা বাড়িতে। ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন পাশের রুমে রাখা পাটখড়ি থেকে আগুনের সূত্রপাতের কথা জানালেও এটি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে হবে বলে এলাকা বাসির ধারণা।
ফায়ার সার্ভিসের টিম মুহুর্তের মধ্যে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। ততক্ষণে ঘরে থাকা টিভি-ফ্রিজ, খাট-আলমারি, জামা-কাপড় সহ সকল প্রকার আসবাবপত্র ও নগদ টাকা সহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।
এঘটনায় প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত পরিবার। খবর পেয়ে দ্রুত ছুটে জান আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুর ও গোলাম আজম এলিচ এবং নবনির্বাচিত মেয়র নাসিব সাদিক হোসেন নোভা।
পরে পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র রণজিৎ কুমার রায় ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর পুড়ে যাওয়া বাড়ি পরিদর্শন করে নগদ ৫,০০০ টাকা প্রাথমিক অনুদান হিসেবে প্রদান করেন।
এবিষয়ে জলঢাকা ফায়ার সার্ভিস স্টেশন এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ রিফাত বিটিসি নিউজকে জানান, আমরা খবর পাওয়ার সাথেই চলে এসে এখানে আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হই এবং প্রাথমিক ভাবে ক্ষতির পরিমাণ চার লক্ষ টাকার ধারণা করা হচ্ছে। 
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.