রাজশাহী জেলা পরিষদ পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা পরিষদ পরিদর্শন করেন স্থানীয় সরকার রাজশাহী বিভাগের পরিচালক (যুগ্ম- সচিব) মো: এনামুল হক। বুধবার (৩ আগষ্ট) সকালে তিনি ২০২১-২০২২ অর্থ বছরের কর্মদক্ষতা মূল্যায়ন করেন।
এছাড়াও তিনি অফিস ব্যবস্থাপনা, রেজিষ্টার, ওয়েব সাইট, প্রকল্প প্রণয়ন ও বাস্তবায়ন, প্রকল্প ব্যস্তবায়ন কমিটি, টেন্ডার কমিটি, নিজেস্ব আয়, অডিট নিষ্পত্তি, অডিট আপত্তি, রাজশাহী জেলা পরিষদের সম্পত্তি ব্যবস্থাপনা ও সংরক্ষণ , স্থাবর সম্পত্তি, স্থাবর সম্পত্তির রেকর্ড হালনাগাদ করণ, বেদখল সম্পত্তি ও বেদখল সম্পত্তি পরিদর্শন, দোকান ও ফেরীঘাট ইজারা প্রদান সহ বিভিন্ন বিষয় নিয়ে রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: রেজা হাসান সহ সহকারী প্রকৌশলী মাসুদ-ই- মোহাম্মদ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগনের সাথে বিস্তারিত মতবিনিময় করেন।
মতবিনিময় শেষে তিনি রাজশাহী জেলা পরিষদের প্রশাসক মোহাম্মদ আলী সরকারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। সৌজন্য সাক্ষাতের সময় স্থানীয় সরকার রাজশাহী বিভাগের পরিচালক মো: এনামুল হক বলেন, রাজশাহী জেলা পরিষদের সার্বিক কার্যাবলির সু-ব্যবস্থা রয়েছে বলে মতামত ব্যাক্ত করেন।
এসময় জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ আলী সরকার রাজশাহী জেলা পরিষদের উন্নয়ন মূলক কর্ম-কান্ড তুলে ধরেন এবং জেলা পরিষদের সকল কর্মকর্তা ও কর্মচারীগন নিষ্ঠারসাথে জেলা পরিষদের সকল কার্যক্রম পরিচালনা করে আসছেন বলেও জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.