রাজশাহী জেলা পরিষদে বাংলাদেশ ভূমি জরিপ শিক্ষা উন্নয়ন প্রকল্প পরিচালক

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশ ভূমি জরিপ শিক্ষা উন্নয়ন প্রকল্প পরিচালক।
আজ বুধবার দুপুরে রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সাথে সাক্ষাৎ করেন বাংলাদেশ ভূমি জরিপ শিক্ষা উন্নয়ন প্রকল্প পরিচালক ও শিক্ষা মন্ত্রনালয়ের উপ- সচিব ড: মোঃ শফিক উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা রেজা হাসান ও সহকারী প্রকৌশলী মাসুদ-ই- মোহাম্মদ।
এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ভূমি জরিপ শিক্ষা উন্নয়ন প্রকল্প সহকারী প্রকল্প পরিচালক নজরুল ইসলাম, ইঞ্জিনিয়ারিং এন্ড সার্ভে ইন্সটিটিউটের অধ্যক্ষ মাহমুদ হোসেন এবং প্রধান হিসাবরক্ষক আব্দুল মান্নান।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী, দেশের যে কয়েকটি ইঞ্জিনিয়ারিং এন্ড সার্ভে ইন্সিটিটিউট সরকারীকরণের উদ্যোগ নেওয়া হয়েছে তার মধ্যে নগরীর খড়খড়িতে পাঁচ একর জমির উপর অবস্থিত রাজশাহী ইঞ্জিনিয়ারিং এন্ড সার্ভে ইন্সটিটিউট অন্যতম। রাজশাহী ইঞ্জিনিয়ারিং এন্ড সার্ভে ইন্সটিটিউট শুরু থেকে এখন পর্যন্ত রাজশাহী জেলা পরিষদের তত্ত্বাবধায়নে রয়েছে।
বাংলাদেশ ভূমি জরিপ শিক্ষা উন্নয়ন প্রকল্প পরিচালক ও শিক্ষা মন্ত্রনালয়ের উপ- সচিব ড: মোঃ শফিক উদ্দিন প্রতিষ্ঠানটি সরকারীকরণ ও হস্থান্তরের বিষয় নিয়ে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সাথে বিস্তারিত আলোচনা করেন।
এসময় জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, আমার মেয়াদকালে রাজশাহী ইঞ্জিনিয়ারিং এন্ড সার্ভে ইন্সটিটিউট যদি সরকারীকরণ হয়, তাহলে সেটা আমার জন্য সৌভাগ্যের বিষয়। আমি চাই রাজশাহী ইঞ্জিনিয়ারিং এন্ড সার্ভে ইন্সটিটিউট সরকারীকরণের বিষয়টি দ্রুত নিষ্পত্তি হক।
সংবাদ প্রেরক কবির তুহিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.