রাজশাহী জেলা ছাত্রদলের ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ

ছাত্রদল প্রতিবেদকবিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শর্তহীন মুক্তি ও আশু রোগমুক্তি কামনা এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী ও ডেঙ্গু চিকিৎসা এবং প্রতিরোধে গণস্বচেতনতা মুলক লিফলেট বিতরণ করেন রাজশাহী জেলা ছাত্রদল।

জেলা ছাত্রদলের আয়োজনে আজ বৃহস্পতিবার সকালে লিফলেট বিতরণ অনুষ্ঠানে নেতৃত্ব দেন জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল।

এসময়ে শাহ্ মখ্দুম থানা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার আলী টুটুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মাকসুদুর রহমান লিটন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাব্বির আহম্মেদ মুকুট ও আহাম্মদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আরেফিন কনক, শাহিনুল ইসলাম সজিব, সোহরাব হোসেন, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রাসেল, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল সরকার ডিকো, সহ-সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন ডলার, মানবাধিকার বিষয়ক সম্পাদক জুবায়ের হোসেন, সদস্য আহসান হাবিব মুন্না, আব্দুল্লাহ আল আজাদ, অপুর্ব ঘোষ, জেলা ছাত্রদল নেতা সাইফুল ইসলাম ,সেবু, হাবিবুর রহমান হৃদয়, মুন্না আলী, সাখাওয়াত হোসেন ও শাহ্ মখ্দুম থানা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোমিনুল ইসলামসহ অন্যান্য ছাত্রদল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

ছাত্রদল নেতৃবৃন্দ শহীদ জিয়া পার্কের গেট থেকে মৌন মিছিল করে বিভিন্ন দোকানে, ভাড়ালীপাড়ার বস্তি, নওদাপাড়া বাজার, আমচত্বর ও বাসষ্ট্যান্ড এলাকায় লিফলেট বিতরণ করেন।

এসময়ে সভাপতি টুটুল বলেন, এডিশ মশা ডেঙ্গু জ্বর ছড়ায়। এই ডেঙ্গু জ্বর দেশব্যাপি ছড়িয়ে পড়েছে। প্রতিদিন মানুষ মারা যাচ্ছে। এডিশ মশা নিয়ন্ত্রনে বাড়ির আঙ্গিনার গর্তে , ফুলের টব, ডাবের খোসা, ভাঙ্গা হাড়ি, বাতিল ও প্লাস্টিকসহ পানি ধারণ ক্ষমতার কোন পাত্রে যেন পানি জমে না থাকে তার জন্য এলাকাবাসীকে সচেতন হওয়ার আহবান জানান।

সেইসাথে বাড়ির চারিপাশ পরিস্কার রাখার পরামর্শ দেন তিনি। # (প্রেস বিজ্ঞপ্তি ) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.