রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও প্রাক্তন ফুটবল রেফারী মীর মোহাম্মদ শাহীন’র ইন্তেকাল

শোক বার্তা: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সদস্য, দরগাপাড়াস্থ নিবাসী প্রাক্তন ফুটবল রেফারী ও প্রয়াত প্রাক্তন সদস্য আব্দুস সালামের ছেলে মীর মোহাম্মদ শাহীন হৃদরোগে আক্তান্ত হয়ে রাজশাহী মেডিক্যাল হাসপাতালে যাওয়ার পথে আজ মঙ্গলবার সকালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে…………….রাজেউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। সে ছেলে ও মেয়েসহ বহু আত্মীয়সজন রেখে গেছেন। বাদ জোহর দরগা মসজিদে জানাজা শেষে তাকে হেতেমখা গোরস্থানে দাফন করা হয়।

তার এই অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ, এম খায়রুজ্জামান লিটন। তিনি এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে অনুরুপ শোক প্রকাশ করেছেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন, সহ-সভাপতি ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ ডাবলু সরকার, দৈনিক সোনালী সংবাদের সম্পাদক ও সহ-সভাপতি মোঃ লিয়াকত আলী, সহ-সভাপতি ইমতিয়াজ আহমেদ শামসুল হুদা,সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডী,অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী অনু, বাস্কেটবল ফেডারেশন ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক (প্রশাসন) মোঃ খায়রুল আলম ফরহাদ,যুগ্ম-সম্পাদক(ক্রীড়া) মোঃ রেজাউল ইসলাম বাবুল ও কোষাধ্যক্ষ মোঃ সিরাজুর রহমান খান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম বাবুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.