রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা জাতীয় শোক দিবস উপলক্ষে পদকপ্রাপ্ত ও অসচ্ছল ক্রীড়া বিদদের আর্থিক সহয়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক: ১৫ আগষ্ট সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমাসের ৪৬তম শাহাদত বার্ষিকী। বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে এই দিবসটি যথাযোগ্য মর্যদায় পালন করেছে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা।
এরই অংশ হিসেবে আজ রবিবার (১৫ আগস্ট) সকাল ১০ টাই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তোবক অর্পন করা হয়। পরে বিকেল ৫ টাই মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের সম্মেলন কক্ষে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে পদকপ্রাপ্ত ক্রীড়াবিদ ও অসছেল ক্রীড়াদিগনকে আর্থিক সহযোগিতা করা হয়। খেলোয়াড়দের হাতে আর্থিক সহয়তা হিসেবে ১০০ জনকে এক হাজার টাকা হিসেবে অর্থ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল।
এর আগে তিনি বলেন বঙ্গবন্ধু ঘরের বাতি ছিলেন। তিনি দেশ শাসনের এক রছরের মাথায় সংবিধান তৈরী করেছিলেন যা ১৯৭৫ সালের পরে বদলিয়ে ফেলা হয়েছে। তার সংবিধানে ৪টি অুচ্ছেদ ছিল গনতত্র, সামাজিক তন্ত্র, ধর্মনিরপেক্ষতা ও শাসনতনত্র। আমাদের কাজ হবে তার অসমাপ্ত কাজগুলি গড়ে তোলা তাহলেই হবে আমাদের সার্থকতা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি. অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল ইসলাম, মহানগর আওযামী লীগের সাধারন সম্পাদক ও সহ-সভাপতি মোঃ ডাবলু সরকার, সহ-সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন, মোঃ রমজান আলী ও সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী। বক্তারা বঙ্গন্ধুর কর্মকান্ড উপস্থাপন করে আলোচনা করেন।
পরে দোয়া পরিচালনা করেন কাদিরগঞ্জ জামে মসজিদের পেশ ইমাম দেলওয়ার হোসেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.