রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত


সংবাদ বিজ্ঞপ্তি: রাজশাহী জেলা ও মহানগরের যৌথ সভা আজ শনিবার সন্ধ্যা ৬.৩০টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস. এম কামাল হোসেন।
বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।
উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য বেগম আক্তার জাহান। সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল।
আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা। সভাটি সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।
আরো উপস্থিত ছিলেন রাজশাহী সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য আদিবা আনজুম মিতা সহ বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলা ও মহানগরের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ।
সভায় এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের পাঁচটি সাংগঠনিক থানা ও ৩৭ টি সাংগঠনিক ওয়ার্ডের সম্মেলন করতে দুই থেকে তিনদিন সময় লাগতে পারে। আমরা যত দ্রুত সম্ভব সম্মেলনগুলো শেষ করে যোগ্য নেতৃত্ব নিয়ে এসে মহানগর আওয়ামী লীগতে গতিশীল করতে পারবো ইনশাআল্লাহ।
এস. এম কামাল হোসেন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সংগঠনে বিদ্রোহীদের বাদ দিয়ে ত্যাগী নেতাদের নিয়ে সংগঠন সাজিয়ে গতিশীল করার প্রত্যয় ব্যক্ত করছি। এখানে সকল থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সক্রিয়দের নিয়ে কাউন্সিলর করে সম্মেলন করতে হবে।
বার্তা প্রেরক: পংকজ দে উপদপ্তর সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.