রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুলের ১২শ শিক্ষককে প্রধানমন্ত্রীর উপহার দিলেন মেয়র লিটন


নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসে (কোভিড-১৯) উদ্ভূত পরিস্থিতিতে মানবিক সহায়তা হিসেবে রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনভূক্ত এক হাজার দুইশ জন শিক্ষককে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার প্রদান করা হয়।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে ৫জনের হাতে উপহার তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। ১২শ শিক্ষকের প্রত্যেককে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ২ কেজি করে ডাল দেওয়া হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন। রাজশাহীতে সরকারি ছাড়াও ব্যক্তিগতভাবে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কর্মহীন ও নিম্ন অসহায়-গরীব মানুষদের পাশে তিনি থাকবেন বলে বক্তব্যে উল্লেখ করেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহী কিন্ডার গার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের সভাপতি গোলাম সারওয়ার স্বপন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, অর্থ সম্পাদক আলমগীর হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াসমিন আরাসহ অন্যান্য নেতৃবৃন্দ ও বিভিন্ন স্কুলের পরিচালক ও শিক্ষকবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.