রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের নতুন সভাপতি এস এম মাহফুজ, সম্পাদক সাকিব আহমেদ শাওন

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের অষ্টম এক্সিকিউটিভ কমিটি ঘোষণা করা হয়েছে। কলেজের রসায়ন বিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী এস এম মাহফুজকে সভাপতি ও অর্থনীতি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী মো সাকিব আহমেদ শাওনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।
বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেল ৪ টায় হাজী মুহম্মদ মহসীন ভবনে ১৭ নাম্বার গ্যালারি রুমে সেমিনারের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।
সভায় সদ্য সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সাভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা: আব্দুল খালেক, সংগঠনের উপদেষ্টা জাকির আল ফারুকী। রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠাতা বাপ্পারাজ রাজু ও মাহাবুর রহমান মাছু সাবেক সভাপতি আনোয়ার আহমেদ স্বাধীন।
কমিটির অন্য সদস্যর হলেন, সহ সভাপতি প্রান্ত কুমার, যুগ্ম সম্পাদক-১ মো জিহাদ আলী, যুগ্ম সম্পাদক-২ আদিবা সুলতানা রানু, সাংগঠনিক সম্পাদক-১ আতিকা নিসাত তাসনিম, সাংগঠনিক সম্পাদক-২ মো সাহানুর রহমান, ক্যাশিয়ার মো আরমান হাসান শুভ, এইচ আর ডি সেক্রেটারি মো মাসুদ রানা, সহকারী এইচ আর ডি সেক্রেটারি মাহফুজা আক্তার, সেক্রেটারি অফ ইভেন্ট ম্যানেজমেন্ট মোচা উমমে নাইম নিরাল, সহকারি সেক্রেটারি অফ ইভেন্ট ম্যানেজমেন্ট আল সারিয়ার মাহমুদ, সেক্রেটারি অফ মিডিয়া জুবাইর আহমেদ, সহকারী মিডিয়া সেক্রেটারি আতিকা সুলতানা শাইসা।
নতুন এই কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ। এক অভিনন্দন বার্তায় সংগঠনের সভাপতি মেহেদী হাসান সোহাগ, সহ-সভাপতি আবু সাইদ রনি ও সাধারণ সম্পাদক হাসনাত হাকিম তাদের অভিনন্দন জানান।
সংবাদ প্রেরক মো: সুজন হোসেন, দপ্তর সম্পাদক, রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.