রাজশাহীর মতিহারের মুরাদ ম্যনসনের গার্ড হেরোইনসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর অক্ট্রয় মোড়ে অবস্থিত মুরাদ ম্যনসন ছাত্রাবাস থেকে ১৯গ্রাম হেরোইন সহ ভ্যাদন (৪৫) নামের নৌশ প্রহরীকে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল রোববার দিবাগত রাত ১১টার দিকে খদ্দেরের কাছে হেরোইন বিক্রি করা সময় তাকে হাতেনাতে গ্রেফতার করে মতিহার থানার এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার সহযোগী শিবলী নামের এক মাদক কারবারী পালিয়ে যায়। পরে মুরাদ ম্যানসনের গার্ডের রুমে রুমে তল্লাশী চালিয়ে ১৯ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
গ্রেফতার ভ্যাদন নগরীর মতিহার থানাধিন ধরমপুর এলাকার বাসিন্দা। পলাতক শিবলী নগরীর বোয়ালিয়া থানাধিন রানীনগর শহীদ মিনার এলাকার মৃত সাইদের ছেলে।
এসআই সাহাবুল জানায়, মুরাদ ম্যানসন ছাত্রবাসে মাদকের কারবার চলছে, এমন তথ্যের ভিত্তিতে গত বোরবার দিবাগত রাত ১১টায় কাজলা অক্ট্রয় মোড়ে অবস্থিত মুরাদ ম্যানসন ছাত্রবাসে অভিযান চালানো হয়। এ সময় খদ্দেরের কাছে ৩০০ টাকা মূল্যের হেরোইন বিক্রি করার সময় হাতেনাতে আমিনূল ইসলাম ভ্যাদনকে গ্রেফতার করা হয়। তবে তার সহযোগী মাদক কারবারী শিবলী পালিয়ে যায়। পরে মুরাদে তল্লাশী চালিয়ে ১৯ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
এ ব্যপারে মতিহার থানায় শিবলীকে পলাতক আসামী করে গ্রেফতার ভ্যাদনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
আজ সোমবার বেলা ১১টায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান এসআই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.