রাজশাহীর বাঘায় স্কুল ব্যাগে সাড়ে পাঁচ কেজি গাঁজা সহ আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘায় স্কুল ব্যাগে করে সাড়ে ৫ কেজি গাঁজা নিয়ে যাবার সময় আজ শুক্রবার দুপুরে পৌর এলাকা থেকে পলাশ আহাম্মেদ (২০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। পলাশ আহাম্মেদ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ভাগজোত গ্রামের কামাল শেখের ছেলে।

বাঘা থানা সূত্রে জানা যায়, আজ শুক্রবার দুপুর ২টার দিকে পলাশ আহাম্মেদ ঢাকাগামী বাসের জন্য বাঘা পৌর মোড়ে স্কুল ব্যাগ ঘাড়ে করে দাঁড়িয়ে ছিল।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানার উপ-পরিদর্শক (এসআই) সইবুর রহমান তার ব্যাগ তল্লাশী করে। তার ব্যাগের মধ্যে রাখা ছিল একটি কোল বালিশ। সেই কোল বালিশের মধ্যে থেকে উদ্ধার করা হয় সাড়ে ৫ কেজি গাঁজা। পরে তাকে আটক করে থানায় নেয়া হয়।

পলাশ আহাম্মেদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এই প্রথম অর্থের প্রয়োজনে এক ব্যাক্তির ব্যাগটি ঢাকায় পৌছে দেয়ার চুক্তিতে বাঘায় এসেছিলাম। কিন্তু বাস আসার আগেই পুলিশ আটক করে থানায় নিয়ে আসেন।

বাঘা থানা ওসি নজরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আটক পলাশ আহাম্মেদ তার অপরাধ স্বীকার করেছে। এ ঘটনায় মাদক দ্রব্যনিয়ন্ত্রন আইনে একটি মামলা দিয়ে আগামিকাল শনিবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম বাবলু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.