রাজশাহীর বাগমারায় মাছ ব্যবসায়ীর চুরি যাওয়া ৮ লাখ টাকা উদ্ধার সহ আটক-১

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ বাজারের পুরাতন সিনেমা হলপট্রীর এক মাছ ব্যবসায়ীর দোকান থেকে ৮ লাখ টাকা চুরি যায়। পরবর্তীতে চোরের কাছে থেকে সেই চুরিকৃত নগদ টাকা উদ্ধার করতে সক্ষম হন বাগমারা থানা পুলিশ।
ঘটনা সুত্রে জানা যায়, গতকাল সোমবার (০৫ এপ্রিল) ২০২১ ইং বিকেলে মাছ ব্যবসায়ী আড়ৎদার রমজান আলী তার অফিস রুমের ড্রয়ারে ৮ লক্ষ টাকা রেখে পাশের একটি চা স্টলে চা খেতে যান। এই সুযোগে হলপট্রীর হোটেল ব্যবসায়ী কলিমুদ্দিনের মাদকাসক্ত ছেলে মামুন (২৪), রমজান আলীর অফিস রুমে প্রবেশ করে ড্রয়ারের তালা ভেঙ্গে ৮ লাখ টাকা নিয়ে সুকৌশলে সটকে পড়ে।
এ ঘটনায় পুলিশকে জানালে, ওই দিন সন্ধ্যায় বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ সঙ্গীয় অফিসা ও পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছায়। এ সময় মামুনের গতিবিধি সন্দেহজনক হওয়ায় ব্যবসায়ীরা তা পুলিশকে অবহিত করেন। এর পর-ই পুলিশ মামুনকে আটক করে থানায় নিয়ে যায়। এরপর পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে মামুন টাকা চুরির কথা স্বীকার করে। স্বীকারোক্তির পরে সোমবার দিবাগত রাত অর্থাৎ আজ মঙ্গলবার (০৬ এপ্রিল) রাত্রি ১টার সময় পুলিশ’সহ সে তার বাড়িতে এসে একটি পুরাতন পায়খানার হাউজ থেকে টাকাগুলো বের করে দেয়।
উপরোক্ত ঘটনায় ওসি মোস্তাক আহম্মেদের সাথে যোগাযোগ করা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ব্যবসায়ী রমজান আলী বাদী হয়ে মামুনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। আমরা মালাটিকে আমলে নিয়ে অভিযুক্ত আসামীকে আটক করি। অতঃপর আজ মঙ্গলবার (০৬ এপ্রিল) টাকা চোর মামুনকে বিধি নিয়ম মেনে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.