রাজশাহীর পুঠিয়ায় সাবেক মেয়র ও সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে এমপির মামলা

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া পৌরসভার সদ্য সাবেক মেয়র ও উপজেলা যুবলীগ নেতা রবিউল ইসলাম এবং স্থানীয় সাংবাদিক শাহনেওয়াজ এবং আরিফ শাহাদাতের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন সাংসদ ডা. মনসুর রহমান। গতকাল বুধবার (৩০শে ডিসেম্বর) রাতে সাংসদ নিজে বাদী হয়ে পুঠিয়া থানায় এই মামলা দায়ের করেন।
এজাহারে অভিযোগ করা হয়েছে, চলতি বছরের গত ২৯শে ডিসেম্বর সারাক্ষণ ডটকম, সাহেববাজার ডটকম ও রাজটাইম এ সাংসদ মনসুর রহমানকে হেয় করতে পুঠিয়া পৌরসভার সদ্য সাবেক মেয়র ও আওয়ামী লীগের মনোনীত পরাজিত মেয়র প্রার্থী রবিউল ইসলামের বরাত দিয়ে মিথ্যা তথ্যে ভরা সংবাদ প্রকাশ ও প্রচার করা হয়েছে।
ওই সংবাদে রবিউল ইসলাম তার বক্তব্যে বলেছেন, নির্বাচনে সহযোগিতা করার নামে সাংসদ মনসুর রহমান তার কাছে ৩০ লাখ টাকা দাবি করে ছিলেন। রবি টাকা দিতে না পারায় সাংসদ মনসুর তার নিকটাত্মীয় গোলাম আজম নয়নকে স্বতন্ত্র প্রার্থী করেন।
সংবাদে রবি আরও বলেন, সাংসদ মনসুর রহমান বিএনপির মেয়র প্রার্থী মামুনের কাছ থেকে ১০ লাখ টাকা নিয়ে তাকে সহযোগিতা করেছেন। এমন মিথ্যা সংবাদ সরবরাহ করে তাকে হেয় প্রতিপন্ন করাসহ মানহানি করা হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়।
সাংসদ মনসুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, নির্বাচনে পরাজিত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য সরবরাহ করে অপপ্রচারে নেমেছেন রবিউল ইসলাম ও তার সহযোগিরা।
এ ব্যাপারে পুঠিয়া থানার ইনস্পেক্টর (তদন্ত) খালেদুর রহমান আজ বৃহস্পতিবার  বিটিসি নিউজ এর প্রশ্নের জবাবে বলেন, এমপি সাহেব এজাহার জমা দিয়েছেন। ডিউটি অফিসার তা রিসিভ করেছেন। তদন্তের পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে দেশের প্রচলিত আইন অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত অনুযায়ী আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.