রাজশাহীর পুঠিয়ায় পুলিশের অভিযানে কুখ্যাত মাদক সম্রাট জাকির সহ আটক-১৯

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় কুখ্যাত মাদক সম্রাট জাকির (২৮)-কে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। আটক কুখ্যাত মাদক সম্রাট জাকির উপজেলার বানেশ্বর ইউনিয়নের নামাজগ্রামের আবুল কাশেমের ছেলে। গতকাল মঙ্গলবার (১০ নভেম্বর) সন্ধা সাড়ে ৬ টার দুকে পুঠিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে নামাজগ্রাম এলাকা থেকে কুখ্যাত মাদক সম্রাট ও একটি বিশেষ বাহিনীর সোর্স হিসেবে খ্যাত এই জাকিরকে বিপুল পরিমান মাদক দ্রব্যসহ আটক করতে সক্ষম হয়।
বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহীনির চোখকে ফাঁকি দিয়ে মাদক ব্যবসা চালিয়ে আসছিল জাকির। মঙ্গলবার সন্ধ্যায় তাকে আটক করতে পুঠিয়া থানা পুলিশের একটি চৌকস দল কতৃক বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার কাছে থেকে যথাক্রমে, (ক) ২৫০ পিস ইয়াবা, (খ) ৩০ বোতল ফেন্সিডিল, (গ) ৫২ টি খালি বোতল, (ঘ) ২৫০ টি বোতলের কর্ক জব্দ করা হয়। এ ব্যাপারে জাকিরের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। 
আজ বুধবার (১১ নভেম্বর) সাকালে আদালতের মাধ্যমে জাকিরকে জেল হাজতে পাঠানো হয়। মাদক বিরোধী এ অভিযান গুলো অব্যহত থাকবে বলেও এই কর্মকর্তা গণমাধ্যম কর্মীদের জানান। এর আগে পুঠিয়া থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী ও বিভিন্ন মামলার ১৮ জন আসামীকে আটক করা হয়েছে।
আটককৃত আসামীদের ১৮ জনের মধ্যে জি.আর মামলায় ০৮ জন, সি.আর মামলায় ০৩ জন, সাজাপ্রাপ্ত মামলার আসামী ০২ জন, নিয়মিত ০২ মামলায় ০৫ জন গ্রেফতারসহ বেশ কিছু মাদকদ্রব্য উদ্ধার হয়েছে। পুঠিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) হাসমত আলী এ তথ্যটি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। পুঠিয়া থানা পুলিশে মাদক বিরোধী এ বিশেষ অভিযানে কুখ্যাত মাদক ব্যবাসায়ীসহ বিভিন্ন মামলার আসামী আটক হওয়া এলাকাবাসী স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন।  এই অভিযান গুলো যথারীতি পরিচালনা করে এলাকা থেকে মাদকসহ বিভিন্ন অরাজকতাকে রুখে দিতে প্রশাসনের কাছে জোর দাবি জানান এলাকাবাসী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.