রাজশাহীর পুঠিয়ায় নিখোঁজের একদিন পর দু’পায়ের রগ কেটে নৃশংস ভাবে হত্যা’ মৃতদেহ উদ্ধার

বিশেষ প্রতিনিধি: রাজশাহী পুঠিয়া উপজেলায় নিখোঁজে একদিন পর দুই পায়ের রগকাটা ওহির বক্স (৫০) নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুঠিয়া থানা পুলিশ। গত রবিবার দিবাগত রাতের যে কোন সময় দুর্বৃত্তরা তাকে স্বাসরোধ করে হত্যা নিশ্চিত করার জন্য দুই পায়ের রগ কেটে নৃশংস ভাবে হত্যা করতে পারে বলে এলাকাবাসীর ধারনা। মৃত ওহির বক্স উপজেলার ভালুকগাছি নওপাড়া গ্রামের মৃত আহাদ আলীর ছেলে।
গতকাল সোমবার (১৯ অক্টোবর) ২০২০ ইং পুঠিয়া থানা পুলিশ নওপাড়া টাইম একাডেমি কেজি স্কুলের পশ্চিম পাশের বিল থেকে ওহির বক্সের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠিয়েছে।
এব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, গত রবিবার বিকালে মৃত ওহির বক্স বাড়ি থেকে নওপাড়া বাজারে আসে। এর পর রাত্রিতে সে বাড়িতে না ফিরে পরিবারের লোকজন খোঁজাখোঁজি শুরু করে।
এরপর থেকে তাকে পাওয়া যায়নি। পরে গতকাল সোমবার সকালে মৃত ওহির বক্সের বাড়ি থেকে এক’শ গত দুরে বিলের মধ্যে এলাকাবাসি তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে রামেক হাপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠায়।
এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলেছে বলেও জানান ওসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.