রাজশাহীর তানোরে সাংসদ ওমর ফারুক চৌধুরীর জমিতে টিএসসি কলেজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোরে বহুপ্রতিক্ষিত ‘তানোর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে’র (টিএসসি) ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। আজ রোববার (১২ জুলাই) বিকেলে তানোর পৌর এলাকার কাশিম বাজার নামক স্থানে প্রতিষ্ঠানটির জমিদাতা ও অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করেন। সরকারি বহুতল এই প্রতিষ্ঠানটি নির্মাণে ১৩ কোটি টাকা ব্যয় ধরা হয়েছে।

সাংসদ ফারুক চৌধুরী প্রধান অতিথি হিসেবে এরআগে সকালের দিকে তানোর উপজেলা অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে এডিপির অর্থায়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উচু-নিচু বেঞ্চ সরবরাহ করেন।

সেইসঙ্গে প্রতিবন্ধীদের মাঝে উন্নত মানের হুইল চেয়ার প্রদান শেষে দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়া ডিপ টিউবওয়েলের ৪০০টি রিচার্জ কার্ড ও অসহায় দরিদ্র ১৮৪টি পরিবারের মাঝে সাব-মারসেবল পাম্প উপহার দেয়া হয়। পরে জনসচেতনায় করোনা প্রতিরোধে মাস্ক, সাবান ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়েছে।

এছাড়া বিভিন্ন ক্লাবে ও শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলার সামগ্রীও বিতরণ করেন সাংসদ ফারুক চৌধুরী। এসময় তিনি পুরো উপজেলার সব ভাঙ্গা রাস্তা দ্রুত মেরামতের প্রতিশ্রতি দেন।

সামাজিক দূরত্ব বজায়ের মাধ্যমে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) আলমগীর হোসেন।

 এসময় বিশেষ অতিথি হিসেবে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন শিক্ষা অধিদপ্তরের নিবার্হী প্রকৌশলী রেজাউল ইসলাম, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান, উপজেলা সমাজসেবা অফিসার মতিনুর রহমান, বিএমডিএ সহকারী প্রকৌশলী শরিফুল, তানোর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরী, তানোর পৌর মেয়র প্রার্থী আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী  ও সমাজসেবক আবুল বাশার সুজন, উপজেলা পরিষদের ভাইস-

চেয়ারম্যান সোনিয়া সরদার, জেলা পরিষদ মেম্বার ও মুন্ডুমালা পৌর আওয়ামীলূগের সভাপতি গোলাম মোস্তফা, তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার ও কলমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.