রাজশাহীর তানোরে ট্রাক উল্টে ধানকাটা ০১ শ্রমিকের মৃত্যু, আহত-৩

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোরে ট্রাক উল্টে নাসির নামের এক ধান কাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত ব্যাক্তির নাম মোঃ নাসির উদ্দিন (৩৫) পিতা- বাশারত আলী, গ্রাম- কালীনগর, থানা- চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা- চাঁপাইনবাবগঞ্জ। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানা হেফাজতে নিয়েছেন। এঘটনায় তানোর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।
থানা সুত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার (২০ মে) বেলা ১২ টার দিকে তানোর-আমনুরা সড়কের যোগিশো মোড়ে থেকে আনুমানিক ২০০ মিটার পশ্চিমের এলাকায় ট্রাকটি উল্টে যায়। ও’ই সময় ট্রাকটি রাস্তার নিচে পড়ে গেলে ধান বোঝাই ট্রাকের উপরে থাকা নাসির উদ্দিন’সহ ০৪ (চার) শ্রমিক আহত হন।
হতাহতের খবর পেয়ে ততক্ষানিত তানোর ফায়ার সার্ভিস এর কর্মিরা আহতদের উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসেন। স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার পর নাসির উদ্দিনের মৃত্যু হয়। আহত অপর তিন শ্রমিককে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
সর্বশেষ তথ্য নিতে আজ বৃহস্পতিবার রাত ৮টা ৪৭ মিনিটের দিকে তানোর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, চাঁপাইনবাবগঞ্জ এলাকার শ্রমিকরা তানোর চৌবাড়িয়া এলাকায় ধান কাটার কাজ শেষে আজকে বৃহস্পতিবার ট্রাক যোগে নিজ বাড়িতে ফিরছিলেন। এই সময় যোগিশো মোডের কাছে ট্রাক উল্টে ধানকাটা ০১ শ্রমিকের মৃত্যু হয়, আহত হয়েছেন তিন’জন। আমরা মৃতের পরিবারের সুপারিশে উর্ধতন কর্মকর্তার নির্দেশনায় যথাযথ নিয়ম মেনে তার লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.