রাজশাহীর তানোরে জেলা গোয়েন্দা শাখার অভিযানে হেরোইনসহ ১ মাদক ব্যাবসায়ী আটক

 

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোর থানায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে হেরোইনসহ ১ মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে।

তানোর থানার এজাহার সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার (৩ নভেম্বর) ২০১৯ইং বিকেল সাড়ে ৩টার দিকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেনের নেত্রীত্বে এই অভিযান পরিচালনা করা হয়। সেই সময় অভিযান পরিচালনায় সহযোগী হিসেবে ছিলেন, এসআই মোঃ শফিকুল ইসলাম বিপি- ৭৫৯৬০৬৬৫৬৮, এএসআই খন্দকার শাহিনুর রহমান বিপি- ৮৩০৩০৯১৬০৪, কং/৯৭৭ মোঃ সাবলু মিয়া এবং কং/১৩৯২ মোঃ আকবর আলী, তারা সবাই রাজশাহী জেলা গোয়েন্দা শাখার টিম।

অভিযান পরিচালনার সময় আসামী, মোঃ জিয়াউর রহমান ওরফে জিয়া (২৫), পিতা- মৃত: আবুল কাশেম ওরফে পালানু, গ্রাম- সাদিপুর দক্ষিণপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহী।সে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করেছিল তবে তা সফল হয় নি। তাকে ১টি সাদা পলিথিনে মোড়ানো ০৭ (সাত) গ্রাম বাদামী বর্ণের হেরোইন (মাদকদ্রব্য)’সহ তানোর থানাধীন সাদিপুর দক্ষিণপাড়াস্থ এলাকার কাঁকনহাট গামী পাঁকা রাস্তার উপর থেকে আটক করা হয়। তার কাছে থেকে উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ৩৫,০০০/- (পয়ত্রিশ হাজার) টাকা।

তার বিরুদ্ধে অবৈধ ভাবে বিক্রয়ের উদেশ্যে হেরোইন (মাদকদ্রব্য), নিজ দখলে রাখার অপরাধে, ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণী ৮(খ) ধারার অপরাধে তানোর থানায় মামলা রুজু করা হয়েছে। হেরোইন’সহ আটককৃত এই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন তানোর থানার তদন্ত (ওসি) রাকিবুল হাসান।

এ ব্যাপারে রাজশাহী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র নতুন দায়িত্ব প্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন বিটিসি নিউজকে বলেন, দেশ ও জাতির কল্যাণার্থে সর্ব প্রকার বে-আইনী কর্মকাণ্ডকে প্রতিহত করার জন্য আমাদের অভিযান চলমান রয়েছে। পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে আমাদের ডিবি পুলিশের গোয়েন্দা নজরদারি অব্যহত আছে এবং থাকবে। আমরা মাদক নির্মূলে সর্বাত্মক চেষ্টা করছি, বাংলাদেশকে মাদক মুক্ত রাখতে প্রশাসনের সকল ইউনিট স্ব-স্ব অবস্থান থেকে একযোগে কাজ করে যাচ্ছি।

আটকের বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বিটিসি নিউজকে  বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ৩ নভেম্বর ২০১৯ইং বিকেল সাড়ে ৩টার দিকে রাজশাহী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেনের নেত্রীত্বে একটি টিম অভিযান পরিচালনা করেন। এই মাদক ব্যাবসায়ীকে তানোর মুন্ডুমালা পৌর এলাকার সাদিপুর গ্রাম থেকে হেরোইনসহ আটক করা হয়। তার বিরুদ্ধে তানোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

আটককৃত আসামীকে আজ সোমবার (৪ নভেম্বর) সকালে আমাদের তানোর থানা পুলিশের হেফাজতে আদালতে প্রেরণ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.