জলঢাকায় জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

জলঢাকা  (নীলফামারীপ্রতিনিধি: নীলফামারীর জলঢাকা উপজেলায় জেল হত্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা আ’লীগের আয়োজনে গতকাল রবিবার রাতে পৌর আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোফাজ্জল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্যে রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল।

এসময় আরো বক্তব্যে রাখেন দিনাজপুর শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, সহ সম্পাদক মোহন লাল রায়, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, আইন বিষয়ক সম্পাদক মোহসিন আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সালাহ উদ্দীন কাদের, যুবলীগ নেতা রাজিব চৌধুরী ও ছাত্রলীগ নেতা আজম সরকার প্রমুখ।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পৌর আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ। এসময় বক্তারা বলেন, জাতীর শ্রেষ্ঠ সন্তানদের হত্যাকারীরা আবার নতুন করে ষঢ়যন্ত্র শুরু করেছে।

তাই নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান বক্তারা। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও জাতীর শ্রেষ্ঠ সন্তানসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আ’লীগের আয়োজনে কর্মসুচিতে উপজেলা, পৌর ও ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দসহ সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা  (নীলফামারীপ্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.