রাজশাহীতে ১০০ গ্রাম হেরোইনসহ ১ ব্যক্তি আটক

আরএমপি প্রতিবেদক: রাজশাহীতে ১০০ গ্রাম হেরোইনসহ ১ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রাজশাহী মহানগর এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।
ঘটনা সূত্রে জানা যায়, এসআই মোঃ শাকিল হুদা জনির নেতৃত্বে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম  গতকাল মঙ্গলবার (২২ জুন) ২০২১ রাতে মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান রোধ ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজপাড়া থানার বক্ষব্যাধী হাসপাতালের সামনে একজন ব্যক্তি হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।
ডিবি পুলিশের ঐ টিম রাত ১০.৫৫ টায় ঘটনাস্থলে পৌঁছে মোঃ ইউসুফ বাবুকে গ্রেফতার করেন। এসময় তার দখল হতে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়।
আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে উক্ত হেরোইন অপর মাদক ব্যবসায়ী মোঃ কালুর নিকট হতে সংগ্রহ করে বিক্রয়ের জন্য নিজের কাছে রেখেছে। সে আরও জানায়, তারা একত্রে দীর্ঘদিন হেরোইনের ক্রয়-বিক্রয় করে আসছে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.