রাজশাহীতে রিয়েল এষ্টেট কোম্পানির পরিচালক মওলা বাবুর গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে শাফিকুল ইসলাম জনি হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কমসূচি পালিত হয়েছে। বুধবার (১১ জানুয়ারি) বেলা ১২ টা থেকে প্রায় ২টা পর্যন্ত রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এলাকাবাসী এ কমসূচি পালন করে। মানববন্ধনে উপস্থিত ছিলেন, নিহত জনির স্ত্রী-সন্তান, মা-বাবা, আত্মীয়-স্বজনসহ চন্ডিপুর এলাকার শতাধিক নারী-পুরুষরা।
এসময় হত্যাকারী এ্যালিগ্রো রিয়েল এষ্টেট কোম্পানির পরিচালক তৌফিকুর রহমান বাবু অরফে মওলা বাবুসহ অন্যান্য আসামিদের গ্রেপ্তারের জোর দাবি জানান তারা।
নিহত শফিকুল ইসলাম জনি (৩৩) রাজপাড়া থানাধীন চন্ডিপুর এলাকার মোঃ সেরাজুল ইসলামের ছেলে।
এর আগে গত ৬ জানুয়ারি বৃহস্পতিবার দিনগত রাত ৩টার দিকে কাজিহাটা এলাকায় চোর সন্দেহে শফিকুল ইসলাম জনিকে পিটিয়ে হত্যা করা করা হয়।
এঘটনায় রোববার (৮ জানুয়ারি) রাতে জনির বড় ভাই মো. রিয়াজুল সাইদ বিপ্লব বাদি হয়ে রাজপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় তিনি উল্লেখ করেন, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে মওলা বাবু, তার বড় ভাই শাহীন, কিশোর ও প্রসেনজিৎ-সহ অজ্ঞাত ৪/৫ জন সংঘবদ্ধ হয়ে জিআই পাইপ, হাতুর ও রড দ্বারা এলোপাথারী মারধর করে।
মামলায় তিনি আরো উল্লেখ করেন, ঘটনার দিন রাতে সাহেব বাজারে তার কাপড়ের দোকান থেকে রাত সাড়ে ১১টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয় শফিকুল ইসলাম জনি।
পথে চন্ডিপুর মিশন হাসপাতালের সামনে পৌছালে আসামিরা জনিকে ধরে দড়ি দিয়ে খাম্বার সাথে বেধে ফেলে। এরপর তার শরীরে বিভিন্ন স্থানে জিআই পাইপ, হাতুর ও রড দ্বারা এলোপাথারি মারধর করে। এরপর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭ জানুয়ারি রাত সাড়ে ১২টার দিকে ৩১নং ওয়ার্ডে শেষ নিশ্বাস ত্যাগ করেন।
এ ব্যাপারে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিদ্দিকুর রহমান বলেন, আসামিদের গ্রেপ্তারে পুলিশ মাঠে কাজ করছে। অতি দ্রুত তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.