রাজশাহীতে ব্যাটারীচালিত অটোরিক্সার সাথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত-২

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে ব্যাটারীচালিত অটোরিক্সা যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে দুইজন ব্যক্তি নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরও চারজন। আজ শুক্রবার রাত ৮টার দিকে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার আলিফ-লাম-মীম ভাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে যায়।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন রাজশাহী মহানগর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন।

তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, হতাহত সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। নিহত দুইজনই পুরুষ ছিলেন, তাদের বয়স আনুমানিক (৪৫) বছর হবে, অটোরিক্সার যাত্রী’রা ঘটনাস্থলেই মারা যান। তাই, তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত্রিকালীন রাজশাহীর মহানগরীর নওদপাড়া বাস টার্মিনাল রোড হতে বাঁধন পরিবহন নামক একটি মোটরবাস, চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়। পথে রাজশাহী-নওগাঁ মহাসড়ক, আলিফ-লাম-মীম ভাটার কাঁছে বাসটি বিপরীত সড়কের দিক থেকে আসা, একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটায়। এসময়ে বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

তারপরে সড়ক ছেড়ে বাসটি গলিপথে ঢুকে পড়লে, নগরীর চন্দ্রিমা থানার খোরশেদের মোড়ে গিয়ে বাসটি আর পালাতে পারেনি। এরপর স্থানীয়রা বাসটিকে ধরে ফেলেন। এ সময় বাসের চালককে ধরে চন্দ্রিমা থানা পুলিশের হাতে দেয়া হয়। আটককৃত মোটরবাসটির চালকের নাম নূর ইসলাম। তিনি এখন চন্দ্রিমা থানায় বাসটিসহ আটক আছেন।

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) ফারজিনা নাসরিন।

তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দুর্ঘটনায় আহত তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুইজনের মরদেহও ময়নাতদন্তের জন্য (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এসময় মডেল থানার (ওসি) নিবারন চন্দ্র বর্মন। বলেন বাসটি চালকের নামে মামলা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি শিবলী সরকার (নবুরাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.