রাজশাহীতে বাংলাদেশ ব্যাংক আন্ত অফিস ক্লাব ফুটবল প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ, সিলেট চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ৩দিন ব্যাপী অনুষ্ঠিত বাংলাদেশ ব্যাংক আন্ত : অফিস ফুটবল ক্লাব প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
সোমবার (৬ জুন) ফাইনাল খেলায় বাংলাদেশ ব্যাংক সিলেট ও বাংলাদেশ ব্যাংক মতিঝিল গোল শুন্য ড্র করলে খেলা গড়াই ট্রাইব্রেকারে। ট্রাইব্রেকারে সিলেট ৪-২ গোলে মতিঝিলকে হারিয়ে চ্যাম্পিয়ন আর মতিঝিল রানারআপ হয়েছে।
মতিঝিলের আব্দুস সামাদ সেরা খেলোয়াড়, ঢাকার মোমিনুল সর্বোচ্চ গোল দাতা, সিলেটের কাজি মুন্না সেরা গোল রক্ষক ও ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছে। ফেয়ার প্লে পেয়েছে রাজশাহী।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্ণর কাজী ছাইদুর রহমান। এর আগে তিনি বলেন রাজশাহী শিক্ষা নগরী গ্রীন সিটি হেলদি সিটি নামে পরিচিত ল্ভা করেছে। ফুটবল একটি জনপ্রিয় খেলা এই খেলার সাথে অন্য খেলার তুলনা করা যায় না। তাছাড়াও এই মাঠটি সুন্দর ও খেলার উপযোগি মাঠ। তাই খেলাটিকে উজ্জবিত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেশী নজর দিয়েছেন।
সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন নির্বাহী পরিচালক জীবন কৃষ্ণ রায়। এ সময় রাজশাহী বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মোঃ মজিবুর রহমান, এস এম আব্দুল হাকিম, শওকাতুল আলম।
এছাড়াও যুগ্ম-পরিচালক দেবাশিস, ঢাকা বাংলাদেশ ব্যাংকের সভাপতি গৌরব চন্দ্র ভৌমিক, সাধারন সম্পাদক শাহনেওয়াজ, বাংলাদেশ ব্যাংক রাজশাহীর সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.