রাজশাহীতে বাংলাদেশ ব্যাংক আন্ত অফিস ক্লাব ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ব্যাংক ফুটবল ক্লাব রাজশাহীর আয়োজনে শনিবার (৪ জুন) মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ৩দিন ব্যাপী অনুষ্ঠিত বাংলাদেশ ব্যাংক আন্ত: অফিস ফুটবল ক্লাব প্রতিযোগিতা ১০টি ক্লাবের সমন্বয়ে শুরু হয়েছে।
অংশ গ্রহনকারী ক্লাবগুলি যথাক্রমে বাংলাদেশ ব্যাংক সিলেট, মতিঝিল, চট্রগাম,বগুড়া, বরিশাল,প্রধান কার্যালয় ঢাকা,রাজশাহী,খুলনা ও রংপুর। উদ্বোধনী দিনে লীগ পর্যায়ের ৬টি খেলা অনুষ্ঠিত হয়েছে।
১ম খেলায় বরিশাল ব্যাংক ক্লাব ও ঢাকা প্রধান কার্যলয়ের ক্লাব গোল শুন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে।
২য় খেলায় স্বাগতিক রাজশাহী ১-০ গোলে রংপুরকে হারায় বিজয়ী দলের পক্ষে বিলাশ জয়সুচক গোলটি করেন।
৩য় খেলায় সিলেট ১-০ গোলে চট্রগামকে হারায়।
বিজয়ী দলের পক্ষে জয়সুচক গোলটি করেন সজিব। ৪র্থ খেলায় মতিঝিল ৩-১ গোলে বগুড়াকে হারায়। বিজয়ী দলের পক্ষে মোমিন ২টি ও সোহাগ ১টি গোল করেন। ৫ম খেলায় ঢাকা প্রধান কার্যালয় ১-০ গোলে খুলনাকে হারায়। বিজীয় দলের পক্ষে রেজা জয়সুচক গোলটি করেন। এই রির্পোট লিখা পর্যন্ত রংপুর ও সিলেটের খেলা চলছিল। এই খেলার উদ্বোধন করেন বেলুন ফেষ্টুন ও পাইরা উড়িযে বাংলাদেশ ব্যাংকের গভর্ণর ফজলে কবির।
এর আগে তিনি বলেন মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম মাঠ খেলাধুলার উপযোগি মাঠ। এই মাঠের সাথে কোন মাঠের তুলনা করা যায়না। এটি রাজশাহী শিক্ষা নগরী গ্রীন সিটি হেলদি সিটি নামে পরিচিত ল্ভা করেছে। ফুটবল একটি জনপ্রিয় খেলা এই খেলার সাথে অন্য খেলার তুলনা করা যায় না তাই খেলাটিকে উজ্জবিত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী বেশী নজর দিয়েছেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংকের সাধারন সম্পাদক শাহনেওয়াজ, সভাপতি গৌরব চন্দ্র ভৌমিক, বাংলাদেশ ব্যাংক রাজশাহীর নির্বাহী পরিচালক জীবন কৃষ্ণ রায়, অতিরিক্ত জেলা প্রশাসক ে(সার্বিক) কল্যাণ চৌধুরী, বাংলাদেশ ব্যাংক রাজশাহীর সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান, যুগ্ম-পরিচালক দেবাশিস প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.