রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় বালক বালিকা অনুর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টের ফল

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম ও শারীরিক শিক্ষা কলেজ মাঠে জেলা পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় বালক বালিকা অনুর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টের জেলা ও সিটি কর্পোরেশন পর্যায়ের ফাইনাল খেলা আজ বুধবার (০৯ জুন) অনুষ্টিত হয়।
জেলা পর্যায়ের বালক বিভাগে দুর্গাপুর উপজেলা নাফিউলের হ্যাট্রিকের সুবাদে ৪-০ গোলে তানোর উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ী দলের পক্ষে নাফিউল ৩টি ও ইমন ১টি করে গোল করেন।তানোর উপজেলা হয়েছে রানারআপ।
বালিকা বিভাগে চারঘাট উপজেলা ১-০ গোলে গোদাগাড়ী উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ী দলের পক্ষে শর্নালী জয়সুচক গোলটি করেন। গোদাগাড়ী উপজেলা হয়েছে রানার আপ। সিটিকর্পোরেশন পর্যায়ের খেলায় বালক বিভাগে বোয়ালিযা থানা ৪-১ মতিহার থানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
বিজয়ী দলের পক্ষে রেজাউল ২টি, মুসফিকুর ও সাগর ১টি করে গোল করেন। মতিহার থানা হয়েছে রানারআপ, বালিকা বিভাগে শাহমুকদুম থানা ২-০ গোলে রাজপাড়া থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
বিজয়ী দলের পক্ষে শর্নালী ও মিম ১টি করে গোল করেন। রাজপাড়া থানা হয়েছে রানারআপ। বালিকা বিভাগে শর্নালী সর্বোচ্চ গোলদাতা, মায়া সেরা খেলোয়াড়, বালক বিভাগে নাফিউল,রেদওয়ান, সাদি ও সাকিব সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন। চ্যাম্পিয়নদলগুলি পরবর্তীতে বিভাগীয় পর্যায়ের খেলায় অংশ নেবে।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।
এর আগে তিনি বলেন বঙ্গবন্ধু পরিবার ক্রীড়ামোদী পরিবার। এই পরিবারটি খেলার জন্য সার্বক্ষনিক ব্যস্ত থাকতেন ও খেলোয়াড়দের উৎসাহ দিয়ে থাকতেন যেন দেশের খেলোয়াড়রা খেলাধুলা উন্নতি লাভ করতে পারে। আমি চাই আমাদের খেলোয়াড়রাও যেন একদিন রাজশাহী সুনাম বয়ে আনতে পারে।
জেলা প্রশাসক আব্দুল জলিল এর সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অথিতির বক্তব্য দেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মুহাম্মদ শরিফুল হক, জেলা শিক্ষা অফিসার মোহাঃ নাসির উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ ডাবলু সরকার, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী অনু।
স্বাগত বক্তব্য দেন জেলা ক্রীড়া অফিসার ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর হোসেন। এ সময় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ মোস্তাক হোসেন, অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন,যুগ্ম-সম্পাদক(প্রশাসন) নাজমীর আহমেদ, নির্বাহী সদস্য মীর তৌফিক আলী ভাদু, আলী আফতাব তপন, মোঃ আকবর আলীসহ অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.