রাজশাহীতে নতুন বাইক কেড়ে নিলো যুবকের প্রান

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে সড়ক দুর্ঘটনায় রাসেল উদ্দিন (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে নগরীর বাংলাদেশ ব্যাংকের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত রাসেল বোয়ালিয়া থানাধীন উপশহর মোড় এলাকার মৃত ইউসুফ উদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৬টার ‍দিকে বাংলাদেশ ব্যাংকের সামনে ইউ-টার্ন নিতে গিয়ে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লাগে।  এতে তার মাথায় প্রচন্ড আঘাত লেগে রক্তক্ষরণ হয়। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেকে) জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
থানীয় রাজন নামের এক ব্যক্তি জানান, উপশহর মোড়ে রাসেলের একটি চায়ের দোকান আছে। রাত দুটা পর্যন্ত দোকানদারি করত। এছাড়া দুদিন আগে একটি নতুন ঝিকসার বাইক কিনে চালিয়ে বেড়াচ্ছিলো। তার বাইকটি নিয়ে কোর্ট এলাকা যাওয়ার পথে এ দূর্ঘটনার শিকার হয়।
রাজন আরও বলেন, দ্রুত গতিতে উই-টার্ন নিতে গিয়ে রোডের ওপর আছড়ে পড়ে এবং পোলের সাথে মাথায় আঘাত লাগে । এছাড়া তার মাথায় হেলমেটও ছিলোনা বলেও জানান তিনি।
শহিদুল নামের এক ব্যক্তি জানান, রাসের একটি ৯ বছরের শিশু কণ্যা রয়েছে। এছাড়া তার স্ত্রী একজন গর্ভবতী মহিলা দুদিন পরেই সন্তান ভূমিষ্ঠ হওয়া কথা। এর আগেই সড়ক দূর্ঘটনায় প্রাণ দিতে হলো রাসেলকে।
এ ব্যাপারে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সিদ্দিকুর রহমান বিটিসি নিউজকে জানান, নিহত ব্যক্তির লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.