রাজশাহীতে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে দৈনিক যুগান্তর পত্রিকার ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আজ সোমবার সকালে রাজশাহী মহানগরীর একটি রেস্তোরাঁয় কেক কাটা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। যুগান্তরের সিনিয়র রিপোর্টার ও রাজশাহী ব্যুরো প্রধান আনু মোস্তফা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন। পরিচালনায় ছিলেন যুগান্তরের রাজশাহী ব্যুরো অফিসের স্টাফ রিপোর্টার ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া বিভাগ) তৌহিদুল আরিফ, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি জামাত খান।
বক্তব্য শেষে কেক কাটেন অতিথিরা। এরপর বিভিন্ন গণমাধ্যমের পক্ষ থেকে যুগান্তরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক ইত্তেফাকের স্টাফ রিপোর্টার আনিসুজ্জামান, সিনিয়র ফটোসাংবাদিক আজাহার উদ্দিন, মো. সালাহউদ্দিন, রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম ওবাইদুল্লাহ, সাবেক সভাপতি বাবর মাহমুদ, সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদুৎ, যুগান্তরের রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মানিক রাইহান বাপ্পী, ফটোসাংবাদিক আজম খান প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.