রাজশাহীতে ডিবির অভিযানে নগদ অর্থ’সহ ১৫২ লিটার দেশীয় চৌলায় মদ উদ্ধার, আটক-০১

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পৃথক পৃথক ভাবে দুই’টি অভিযান চালিয়ে নগদ ২১ হাজার ৯০ টাকা’সহ ১৫২ লিটার দেশীয় চৌলায় মদ উদ্ধার পূর্বক একজন মাদক কারবারিকে আটক করতে সক্ষম হন, রাজশাহী মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস ইউনিট।
অভিযানে আটককৃত মাদক কারবারি হলো, শ্রী অলোক রায় (৫২) নামের এক ব্যক্তি। গতকাল শনিবার (১০ এপ্রিল) রাত্রি ৮টা ৫৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার গোপীনাথ মন্দির ফুদকীপাড়া এলাকায় অভিযান চালিয়ে অলোক রায়কে ৫০ লিটার দেশীয় তৈরী চৌলায় মদ ও এর বিক্রয়লবদ্ধ নগদ ২১,০৯০/- (একুশ হাজার) টাকাসহ আটক করে। এর আগে ডিবির অপর আরও একটি টিম রাত্রি ৮টা ৪০ মিনিটের দিকে রাজপাড়া থানার আইডি বাগানপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১০২ লিটার দেশী চোলাইমদ উদ্ধার করেন।
অভিযানের বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গতকাল শনিবার (১০ এপ্রিল) দিবাগত রাত্রে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার গোপীনাথ মন্দির ফুদকীপাড়া এলাকায় অভিযান চালিয়ে অলোক রায়কে ৫০ লিটার দেশীয় বাংলা মদ এবং মদ বিক্রির নগদ ২১ হাজার ৯০ টাকাসহ আটক করা হয়। এর আগে আরেকটি গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার আইডি বাগানপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১০২ লিটার দেশি চৌলাই মদ উদ্ধার করা হয়। অভিযানের খবট টের পাওয়ায় ঘটনায় জড়িত অন্য আসামী আগেই পালিয়ে যেতে সক্ষম হয়। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।
আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনী প্রক্রিয়া সম্পর্কে জানতে চাইলে রাজশাহী মহানগর গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার আরিফিন জুয়েল বিটিসি নিউজকে বলেন, ‘তাদের বিরুদ্ধে মাদক ও চোরাচালান আইনে মাললা রজু করা হয়েছে। আটক মাদক ব্যবসায়ী অলোক রায়কে আজ রবিবার (১১ এপ্রিল) ২০২১ ইং দুপুর ২টার দিকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.