রাজশাহীতে কিশোরীকে গণধর্ষণের ঘটনায় আরো একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ছোট ভাইকে বেঁধে রেখে তার কিশোরী (১৩) বোনকে গণধর্ষণের অভিযোগে পলাতক আসামি আলিফকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম আলিফ (২৭)। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টা দিকে নগরীর তেরোখাদিয়া ডাবতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আলিফ ডাবতলা এলাকার আব্দুস সাত্তারের ছেলে। এ নিয়ে মোট চারজনকে গ্রেফতার করা হলো। চন্দ্রিমা থানার ওসি হুমায়ন কবির এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গত রোববার ভোরে নগরীর শিরোইল কলোনী কানামোড় এলাকায় ৫ বছর বয়সী ছোট ভাইকে বেঁধে রেখে ১৩ বছর বয়সী কিশোরী বোনকে গণধর্ষণ করে পাঁচজন বখাটে।

এ ঘটনায় রোববার রাতেই তিনজন বখাটেকে আটক করতে সক্ষম হয় টার্মিনাল বক্স পুলিশ। মেয়েটিকে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে তুলে কানামোড়ের জাফরের বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। সেখানে মেয়েটির ছোট ভাইকে পাশের রুমে বেঁধে প্রথমে তার বোনকে জোর করে ধর্ষণের চেষ্টা চালায় জাফর।

এসময় বাধা দিলে জাফর কাঁচের বোতল দিয়ে মেয়েটির মাথায় ও পায়ে আঘাত করে। এতে মেয়েটি দুর্বল হয়ে পড়ে। তার পর পাঁচজন মিলে পর্যায়ক্রমে মেয়েটিকে ধর্ষণ করে। পুলিশ জানায়, ওই কিশোরীর বাড়ি ময়মনসিংহ শহরের স্টেশনপাড়ায়।

কাজের সন্ধানে সে ছোট ভাইকে সাথে নিয়ে রাজশাহী আসে। রাত অনেক হয়ে যাওয়ায় সে স্টেশনে আশ্রয় নেয়। কিন্তু সুযোগ বুঝে স্টেশন থেকে কাজ দেয়ার কথা বলে কৌশলে তুলে নিয়ে ধর্ষণ করে বখাটেরা। চন্দ্রিমা থানার ওসি আরো বলেন, পাঁচজন আসামির মধ্যে চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি একজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.