রাজশাহীতে কাটাখালী পৌর মহিলা কাউন্সিলর মাদকসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর উপকন্ঠ মাসকাটা দিঘি পূর্বপাড়া গ্রামের মহিলা কাউন্সিলর মোসাঃ দুলুফা আকতার মিলি (৩৬) ৫০০ গ্রাম গাজাসহ গ্রেফতার করেছে পুলিশ। তিনি কাটাখালী পৌরসভার ৪,৫ ও ৬ নং ওয়ার্ড কাউন্সিল।

গত শনিবার (১২ সেপ্টেম্বর) নগরীর বোয়ালিয়া থানাধিন তালাইমারী বাঁদুড় তলা নুপুর মহিলা হোস্টেলের সামনে থেকে তাকে আটক করে এসআই মতিন, এসআই মোস্তফাসহ সঙ্গীয় ফোর্স। ওই সময় তার কাছে থাকা ভ্যানিটি ব্যাগের ভেতর থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত মহিলা কাউসিলর কাটাখালি থানাধিন মাসকাটা দিঘি পূর্বপাড়া গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী হায়দারের স্ত্রী।

এসআই মতিন জানান, রিক্সা ভ্যান যোগে অভিনব কায়দায় ভ্যানিটি ব্যাগে গাঁজা নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নগরীর সাহেব বাজারের দিকে যাচ্ছিল মহিলা কাউন্সিলর মিলি। এমন তথ্যের ভিত্তিতে নগরীর তালাইমারী এলাকায় পাকা রাস্তার উপর রিক্সা ভ্যানটি থামানো হয়।

পরে ওই মহিলার গতিবিধি ও কথাবার্তা সন্দেহ্ ভাজন হওয়ায় মহিলা পুলিশ ডেকে তার ভ্যানিটি ব্যাগে তল্লাশী চালানো হয়। এই সময় তার ব্যগের ভেতর পলিথিনে মোড়ানো ৫০০গ্রাম অর্থাৎ হাফ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যাহার সিজার মূল্য ছয় হাজার টাকা। সাথে জব্দ করা হয় গাঁজা বহনকারী রিক্সা ভ্যানটি।

এ বিষয়ে মহিলা কাউন্সিলর দুলুফা আকতার মিলি’র বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে। মামলা নং-২৬, তাং-১২/০৯/২০২০।

পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও বিটিসি নিউজকে জানান, এসআই মতিন।

এদিকে নারী কাউন্সিলর আটকের খরব কাটাখালী এলাকায় ছড়িয়ে পড়ার পর বেরিয়ে আসছে অনেক চাঞ্চল্যকর তথ্য।

নাম প্রকাশ না কারার শর্তে একাধিক স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, মাদক ব্যবসা মিলি ও তার স্বামী হায়দার আলীর পুরোনো ব্যবসা। এখন কাউন্সিলরের সাইনবোর্ড লাগিয়ে তা আরো বেগবান হয়েছে।

চলছে জনসেবার নামে মাদকের রমরমা ব্যবসা। কেউ কেউ ব্যঙ্গ করে বলছে মাদক ব্যবসাও এক ধরনের সেবা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো: জাহিদুল ইসলাম (শিমুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.