রাজশাহীতে করোনায় মারা গেলেন পুলিশের এএসআই

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্ত আবুল কালাম আজাদ (৩৫) নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকের মৃত্যু হয়। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার দুপুর ১টার দিকে তিনি মারা যান।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেন। তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এএসআই আবুল কালাম আজাদের মৃত্যুর বিষয়টি জেলার পুলিশ সুপার (এসপি) শহিদুল্লাহকে অবহিত করা হয়েছে। তাৎক্ষনিক খবর দেয়া হয় কোয়ান্টাম ফাউন্ডেশনকেও। তারাই সকল কার্যক্রম সমাপ্ত করেন।

জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এএসআই আবুল কালাম আজাদ জেলা জজ আদালতে কর্মরত ছিলেন। করোনার উপসর্গ দেখা দেয়ায় গত ২২ জুন তার নমুনা পরীক্ষা করা হয়। এতে তার শরীরে করোনা শনাক্ত হয়। এরপর বিভাগীয় পুলিশ হাসপাতালে রেখে তার চিকিৎসা চলছিল। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত ২৫ জুন রামেক হাসপাতালের আইসিইউতে নেয়া হয়েছিল। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেলেন।

এএসআই আবুল কালামের গ্রামের বাড়ি বগুড়ার শেরপুর উপজেলায়। তিনি স্ত্রীকে নিয়ে রাজশাহী মহানগরীর তেরোখাদিয়া এলাকায় ভাড়া থাকতেন। তার ছয় বছর এবং ছয় মাসের দুই সন্তান রয়েছে। তার মৃত্যুতে পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) এ.কে.এম হাফিজ আক্তার ও জেলার পুলিশ সুপার শহিদুল্লাহ গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকসন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। সেইসাথে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন তারা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলুরাজশাহী। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.