রাজশাহীতে কঠোর বিধি-নিষেধ মহানগর জুড়ে পুলিশের ব্যাপক তৎপরতা

নিজস্ব প্রতিবেদক: করোনার সংক্রমণরোধে রাজশাহীতে কঠোর বিধি-নিষেধের আরোপ হচ্ছে। এর অংশ হিসেবে রাজশাহীতে বিকেল পাঁচটার পরে সকল দোকানপাট বন্ধ করে দেয়া হচ্ছে। নগরীতে অল্প সংখ্যক যানবাহন দেখা গেছে সড়কে।
আজ বুধবার (০৯ জুন) বিকেলে নগরীর শালবাগান এলাকার দোকানপাট বন্ধ দেখা গেছে। তবে কয়েকটি ওষুধের দোকান খোলা দেখা গেছে। অন্যদিকে, উপশহর নিউমার্কেট এলাকার দোকান বন্ধ ছিলো। এছাড়া এলাকাজুড়ে পুলিশের টহল দেখা গেছে।
পুলিশের পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মানার বিষয়টি নিশ্চিত করার লক্ষ্যে মাইকিং করা হচ্ছে। এক ব্যবসায়ী জানান, ‘পাঁচ টার আগে দোকান বন্ধ করে দিয়েছি। পুলিশ আগে থেকেই মাইকিং করছে। ক্রেতা তেমন নেই। অযথা দোকান খুলে রেখে জরিমানা দেয়া থেকে বন্ধ রাখাই ভালো।’
এদিকে সিঅ্যান্ডবি মোড়, লক্ষ্মীপুর, সিপাইপাড়া, বহরমপুর বাইপাস এলাকায় পুলিশের টহল দেখা গেছে। এসব এলাকার ওষুধ ছাড়া সব ধরনের দোকানপাট বন্ধ দেখা গেছে।
একই অবস্থা ছিলো- নগরীর সাহেববাজার, নিউমার্কেট, তালাইমারী, বিনোদপুর, ভদ্রা মোড়, দড়িখরবোনা রেল গেট ও কাজলা এলাকায়।
বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণচন্দ্র বর্মণ বিটিসি নিউজকে জানান, বিকেলে পাঁচটার পরে সব দোকানপাট বন্ধ নিশ্চিত করা হচ্ছে। এনিয়ে ওয়ার্ড কমিটি, বাজার কমিটি ও কমিউনিটি পুলিশের লোকজন কাজ করছেন। এছাড়া বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীদের নিয়ে করোনা সংক্রমণ রোধে কাজ করা হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো: মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.