রাজশাহীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পিতাকে পেটাল বখাটেরা

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীর পিতাকে বেধড়ক পিটিয়েছে বখাটেরা। এঘটনায় ছাত্রীর পিতা রাকিব উদ্দিন বাদি হয়ে সোমবার দুপুরে তিনজনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ করেছেন।
আসামীরা হলো উপজেলার নড়িয়াল গ্রামের সম্পা মন্ডলের পুত্র শাকিল হোসেন ও একই গ্রামের ছহির উদ্দিনের পুত্র হাবিবুর রহমান এবং ছলেট উদ্দিনের পুত্র ফয়সাল আহম্মেদ।

অভিযোগ সূত্রে জানাগেছে, তানোর উপজেলার কলমা ইউনিয়নের নড়িয়াল দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী মাদ্রাসায় যাওয়া আসার পথে নড়িয়াল গ্রামের শাকিল, হাবিবুর প্রেমের প্রস্তাবসহ ইভটিজিং করে আসছিলো ।
এঅবস্থায় গত রোববার বিকেলের দিকে ওই ছাত্রী মাদ্রাসা থেকে বাড়ীতে ফেরার সময় নড়িয়াল গ্রামের বাবুর বাড়ীর কাছে পৌছামাত্রই শাকিল ও হাবিবুর প্রেমের প্রস্তাবসহ নানা কু-প্রস্তাবসহ অশ্লীল কথাবার্তা বলে। ওই ছাত্রী বাড়ীতে এসে পিতাকে সব ঘটনা খুলে বলে। মেয়ের মুখে এমন কথা শুনে পিতা রাকিব উদ্দিন শাকিল ও হাবিবুরকে তার মেয়েকে এসব কথা না বলতে অনুরোধ করেন ।

কিন্তুু তারা রবিবার বিকালে ছাত্রীর পিতা খড়িবাড়ি হাট থেকে নিজ বাড়ীতে আসার পথে নড়িয়াল সিংড়া পুকুরের পূর্বপার্শ্বে শাকিল,হাবিবুর এবং ফয়সাল হোসেন অটোরিক্সা থেকে টেনে হেচড়ে নামিয়ে লাঠি দিয়ে বেধড়ক পিটাতে থাকে। এসময় ছাত্রীর পিতা রাকিব উদ্দিন চিৎকার দিলে গ্রামবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে।
এ ব্যাপার রাকিব উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বেশ কিছু দিন ধরে আমার মেয়েকে উত্যক্ত করে তাঁরা। আমি ঘটনা শুনে তাদের কে ভালো ভাবে এসব কথা বলতে নিষেধ করি। নিষেধ করার কারণে আমাকে তাঁরা মারপিট করেছে। আমি এর দৃষ্টান্ত মুলুক শাস্তি চায় ।

এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি, অভিযুক্তদের আটকের ব্যাপারে অভিযান চলছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.