রাজধানীতে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জনের মৃত্যু

 

ঢাকা প্রতিনিধি: গতকাল রোববার দিনগত রাতে ও সোমবার সকালের দিকে রাজধানীর মিরপুর রূপনগর ও বনানীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ তিনজনের মৃত্যু হয়েছে। পৃথক দুটি এলাকায় এ দুর্ঘটনারগুলো ঘটে।

রূপনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজিজুল হক বিটিসি ‍নিউজ প্রতিনিধিকে জানান, গতকাল রোববার রাতে গোড়ান চটবাড়ি পানি উন্নয়ন বোর্ডের সামনের সড়ক দুর্ঘটনায় রাজ্জাক (৪৬) ও তার বন্ধু জাহিদুর রহমান দুদু (৪২) নামে দুই ব্যবসায়ীর মৃত্যু হয়।

তিনি আরও জানান, দুই বন্ধু মোটরসাইকেলে করে সাভার থেকে মিরপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় কোনো যানবাহনের ধাক্কায় তারা আহত হয়। পরে দ্রুত তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিস্তারিত ঘটনা জানা চেষ্টা করা হচ্ছে। মরদেহ দু’টি ময়না তদন্তের জন্য ওই হাসপাতাল মর্গে আছে।

এদিকে বনানী থানার উপ- পরিদর্শক (এসআই) মো. শাহিন আলম বিটিসি নিউজকে জানান, আর্মি স্টেডিয়ামের সামনের সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতপরিচয় (২৭) এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতর পরনে ছিলো জিন্স ও চেকের শার্ট। আজ ভোরের দিকে ঘটনাটি ঘটে। ওই যুবকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিলে চিকিৎসক ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে কোনো যানবাহনের ধাক্কায় ওই যুবকের মৃত্যু হয়। মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.