রংপুরে বাড়ির মালিকের পাতানো ফাঁদে ভাড়াটিয়া শিশুসহ নিহত ৩: মালিক গ্রেফতার

রংপুর ব্যুরো: রংপুর মহানগরীর চারতলা মোড় বনানীপাড়ায় বাড়ির মালিকের চোর ঠেকানো ফাঁদে বিদ্যুত্স্পৃস্টে ভাড়াটিয়া একটি পরিবারের দুই সদস্যসহ ৩ জন মারা গেছে।

আজ শুক্রবার বেলা আড়াইটায় লাশ উদ্ধার করে লাশ রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠিয়েছে। নিষ্ঠুর এ ঘটনায় বাড়ির মালিককে গ্রেফতার করেছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারি পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) জমির উদ্দিন বিটিসি নিউজকে জানান, নগরীর বনানীপাড়ায় সৈয়দ আলীর দোতলা বাড়িতে ভাড়া থাকতেন চাকরিজীবী রুবেল ইসলামের পরিবার।

ওই বাড়িতে বেশ কয়েকবার চুরি হওয়ায় বাড়ির মালিক সৈয়দ আলী বাড়ির ছাদে জিআই তারে ফাঁদ তৈরি করে রাখে। সেখানে  আজ শুক্রবার দুপুরে ভাড়াটিয়া তানিয়া আকতার (২৫) তার শিশুকন্যা তাজনিয়াকে (৭) নিয়ে কাপড় শুকানোর জন্য ছাদের উপরে গিয়ে ফাঁদ পাতানো জিআই তারে বিদ্যুত্স্পৃস্ট  হন।

এসময় তাদের চিৎকারে ছুটে গিয়ে তানিয়ার মা বৃদ্ধা তাজমহলও (৬০)বিদ্যুত্স্পৃস্ট হন। ঘটনাস্থলেই তিন জন মারা যান। পরপরই বিক্ষুব্ধ এলাকাবাসি বাড়ির মালিক সৈয়দ আলীকে আটকে রেখে পুরো বাড়ি ঘিরে রাখে।

আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রমেক হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক সৈয়দ আলীকে আটক করা হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনি ব্যবস্থা নেয়া হবে।

রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বিটিসি নিউজকে জানান, চোর ধরতে এভাবে মানুষ মারার ফাঁদ পেতে রাখা অন্যায়। চুরি ঠেকানোর জন্য বাড়ির মালিকের তৈরি করা ফাঁদে ভাড়াটিয়াদের জীবন দিতে হলো। এটি দুঃখজনক ঘটনা। সুষ্ঠু তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.