রংপুরে চোরাই অটো রিকশা ও গরু উদ্ধার : গ্রেফতার ৪

রংপুর ব্যুরো: চুরি হওয়া একটি অটো রিকশা ও গরু উদ্ধার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ-আরপিএমপি। গতকাল শুক্রবার রাতে আরপিএমপির হারাগাছ পুলিশ জমচওড়া বাজার থেকে অটো রিকশা এবং কোতয়ালী থানার রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল চত্বর থেকে ৪ চোরকে গ্রেফতার করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার  (ডিবি এন্ড মিডিয়া) আলতাব হোসেন বিটিসি নিউজকে জানান, আরপিএমপির হারাগাছ থানা জমচওড়া বাজারের চারমাথার মোড় এলাকার পাকা রাস্তায় অভিযান চালিয়ে একটি চুরি হওয়া অটো রিকশা উদ্ধার করে। এসময় চোর গঙ্গাচড়ার মৌভাষা এলাকার মঞ্জুম আলীর পুত্র আজিজুল ইসলাম(২৫) ও  মর্নেয়া মরিচকাছা এলাকার রাশেদুল ইসলামের পুত্র আনিছুর রহমান(২৫) কে গ্রেফতার করে।

আরপিএমপি হারাগাছ থানার অফিসার ইনচার্জ নাজমুল আলম বিটিসি নিউজকে জানান, কোতয়ালী থানার কামারপাড়া এলাকার মৃত রফিকুল ইসলামের পুত্র রাজু মিয়া(৩৪) এর অটো রিকশাটি চোরের চুরি করেছিল। গোপনে অনুসন্ধান চালিয়ে অটোসহ চোরদের আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলাও হয়েছে।

এদিকে আরপিএমপি কোতয়ালী থানা পুলিশ মেডিকেল কলেজ হাসপাতালের মধ্যে গোল চত্বরের দক্ষিন পার্শ্বে রাস্তা থেকে লালমনিরহাটের ঈদগাহ মাঠ এলাকার মৃত সামসুদ্দিনের পুত্র মোঃ আকাশ (৩০), রংপুর মহানগরীর হারাগাছ থানার সারাই নতুন বাজার এলাকার মৃত আমিনুর রহমানের পুত্র সাজ্জাদুর রহমান(৩৪)কে একটি চোরাই গরুসহ গ্রেফতার করেছে। মেডিক্যাল পুর্বগেট এলাকার আজিজার রহমানের পুত্র মোঃ আরিফ শাহরিয়ারের (১৯) বাড়ি থেকে গরুটি চুরি করে নিয়েছিল। এ ঘটনায় কোতয়ালী থানায় মামলা হয়েছে।

আরপিএমপির মিডিয়া বিভাগ আরও জানিয়েছে, বিভিন্ন মামলায় গত ২৪ ঘন্টায় পুলিশ  কোতয়ালী থেকে ৫, মাহিগঞ্জ থেকে ১, হারাগাছ থেকে ৩ এবং হাজিরহাট থেকে ১৬ জনকে গ্রেফতার করেছে।

এছাড়াও আরপিএমপি ট্রাফিক বিভাগ গত ২৪ মোটরযান আইনের আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ই-ট্রাফিকিং ব্যবস্থায় ১৭৩ টি মামলা ও ৪৬,৬০০/- টাকা জরিমানা আদায় করেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.