যশোরে ছুরিকাঘাত করে ব্যবসায়ী’র ১৭ লক্ষ টাকা ছিনতাই

যশোর প্রতিনিধি: যশোর শহরের এমকে রোডে ইউসিবিএল ব্যাংকের সামনে দিনে দুপুরে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ১৭ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। পালিয়ে যাওয়ার সময় দুর্বৃত্তরা ককটেল ফাটিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে।

আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে এই ঘটনা ঘটে। দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত ব্যবসায়ী এনামুল হককে (২৫) গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা বিবেচনা করে ডাক্তাররা তাকে খুলনায় রেফার করেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বেলা ২টার দিকে আগমনী মটরসের মালিক ইকবাল হোসেনের ছোট ভাই এনামুল হক ও ইমন নামে আরেক যুবক মোটরসাইকেলে করে ইউসিবিএল ব্যাংকের সামনে পৌঁছলে অজ্ঞাত দুর্বৃত্তরা এনামুল হকের ব্যাগ নিয়ে টানাটানি শুরু করে। ব্যাগ ছাড়তে না চাইলে তারা এনামুলের পেটে ও হাতে উপর্যুপরি ছুরিকাঘাত করে এবং তার কাছে থাকা ১৭ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। এরপর ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত এনামুলকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

ইমন জানান, এনামুল ও তিনি মোটরসাইকেলে করে টাকা জমা দিতে ইউসিবিএল ব্যাংকে আসেন। ব্যাংকের সামনে নামতেই দুই দুর্বৃত্ত এনামুল হককে ছুরিকাঘাত করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। এরপর বোমা ফাটিয়ে ব্যাগ নিয়ে পালিয়ে যায়। ওই ব্যাগে প্রায় ১৭ লক্ষ টাকা ছিল।

চিকিৎসক জানিয়েছেন, এনামুলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খুলনায় মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এদিকে যশোর কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানfন, তারা ছিনতাইকারীদের পালিয়ে যাবার ফুটেজ পেয়েছেন। ছিনতাইকারীদের ধরতে অভিযান শুরু হয়েছে। তবে এ বিষয়ে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর যশোর প্রতিনিধি শফিক ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.